Part 09 - The Offer

611 2 0
                                    

মিস নুপুর হেটে আসতে আসতে বলল বাহ বেশ ডাব খাওয়া চলছে।

আমি বললাম মেম আপনিও নিন।

সে বলল না না এখন ডাবের পানি পান করলেই washroom এ যেতে হবে।

আমি বললাম সমস্যা কি আমাদের হোটেল ত এটাই fresh হয়ে নিবেন।

মিস নুপুর মুখ চেপে বলল thank you for your enthusiasm, I really don’t want to drink now.

বিল টিল চুকিয়ে বিচের দিকে হাটতে শুরু করলাম।

সানাহ সাহেব জিজ্ঞেস করলেন সারাদিন কি রুমেই ছিলেন?

আমি বললাম যে রোদ ছিল এর চেয়ে best option তো আর কিছু মনে হয় নি।

মিস নুপুর বলল হুম আমারও তাই লেগেছে। তবে রুমে থাকতে থাকতে bored হয়ে গেছি। তোমাদের bore লাগেনি?

দিনা আমার দিকে তাকিয়ে বুঝি হাসল অন্ধকারে ঠিক বুঝতে পারি নাই।

সানাহ সাহেব একটু sarcastic শুরে বলল they are not old like us nupur! What kind of question you are asking.

আমি বললাম কে বলেছে আপনারা old?

You both look younger than us.

মিস নুপুর বলল oh! come on.বলে দিনার দিকে তাকিয়ে জিজ্ঞেস করল কেমন লাগছে দিনা।

আমি আর সানাহ সাহেব হাটতে থাকলাম দিনা আর মিস নুপুর নিজেদের মধ্যে কি কি নিয়ে কথা বলতে লাগল।

এদিক সেদিক মিলিয়ে অনেক কথা হল। স্বাভাবিক ভাবেই সানাহ সাহেবই কথা বলে যাচ্ছিল। ভালই লাগছিল তার কথা শুনতে। ভদ্রলোক খুব ছোট বিষয়কেও খুব আকর্ষনিয় ভাবে উপস্থাপন করতে পারেন। তবে কিছুক্ষণ পরে একটু boring লাগতে শুরু করল। সামনে এত সুন্দরী থাকতে এই মধ্য বয়সি পুরুষের কথা শুনতে ভাল নাই লাগতে পারে।

আমাকে রক্ষা করতে মিস নুপুর এগিয়ে আসল। সানাহ সাহেবকে বলল এরা বেড়াতে এসেছে এদের শুধু শুধু bore করে লাভ নেই চলো আমরা একটু মার্কেটের দিকে যাই।

সানাহ সাহেব বলল oh I am sorry দেখ কি কান্ড কথা বলা শুরু করলে আর মনেই থাকে না

যাওয়ার সময় মিস নুপুর আমার সামনে এসে গলা নিচু করে বলল you can thank me later.

Blue DreamWhere stories live. Discover now