Part 14 - Ultimate Celebration 2.1

807 2 0
                                    

আমার বাড়া তখনও নূপুরের যোনির ভেতরে আমি কনুইয়ের উপর ভর করে ওর মুখের উপর ঝুঁকে আছি। আস্তে আস্তে কোমর তুলে তুলে তখন ঠাপাচ্ছি। নূপুরের সুন্দর মুখটা দেখে খুব আদুরে লাগছে। নূপুর একটু যেন অসস্থি বোধ করছে।

নূপুর জিজ্ঞেস করল তোমার ত বের হয় নি, let me help.

আমি বললাম না শুয়ে থাকুন আপনাকে দেখতে ভাল লাগছে।

নূপুর ওর মাথাটা একটু পেছনে নিয়ে গেল তারপর ভুরু কুচকে বলল একটু আগে আমাকে বিশ বছর আগের যৌবন মনে করিয়ে দিলে পরের মুহূর্তে বুড়ি বানিয়ে দিলে?
আমি কি বলব বুঝতে পারলাম না।

নূপুর একটা চুমু দিয়ে বলল, তুমি শুধু তুমি আমি no mrs no ma’am no more আপনি শুধু নূপুর।

আমি বললাম বাইরেও।

নূপুর বলল বাইরে কি আমাদের দেখা হবে?

আমি কিছু বললাম না শুধু জরিয়ে ধরলাম।

তারপর বাড়া গুদ থেকে বের করে পাশে শুয়ে পরলাম।

কিছুক্ষণ চুপ করে রইলাম পাশের ঘরের কোন শব্দ পাওয়া যায় কিনা শুনতে চেষ্টা করলাম। নাহ কোন শব্দ নেই। নূপুর আবার আধ শোয়া হয়ে বসল।

আমি ওর কোলে মাথা রেখে শুইলাম ওর মাই গুলি আমার মুখের উপর নিশ্বাসের সাথে উঠছে নামছে। কি সুন্দর গায়ের রঙ কি সুন্দর সুডৌল মাই একটু ঝুলে গেছে কিন্তু এতে আকর্ষণ একটুও কমেনি বরং বেড়েছে।

নূপুর কিছু বলছে না শুধু আমার মাথায় হাত বুলাচ্ছে। আমি নীরবতা ভেঙ্গে বললাম আমার বিশ্বাস হচ্ছে না।

নূপুর বলল কি বিশ্বাস হচ্ছে না?

আমি বললাম বিশ্বাস হচ্ছে না একটু আগে আমরা sex করেছি আর এখন নগ্ন অবস্থায় এক বিছানায় শুয়ে আছি।

নূপুর হাসল শুধু।

তারপর জিজ্ঞেস করলাম what’s the story?

নূপুর বলল মানে?

What’s the story behind all this?

নূপুর ওর বা পাশের টেবিল থেকে একটা সিগারেট বের করে lighter ধরাল। ছোট একটা টান দিয়ে ধোয়া ছেরে মাথা পেছনের দেয়ালে রেখে বলল সানাহ একটা লম্পট। কাউকে ছারে না। কাজের মেয়ে থেকে শুরু করে ওদের কোম্পানির board members পর্যন্ত কোন বয়সী মেয়ে মহিলাকে ছারে না।

Blue DreamWhere stories live. Discover now