Part 10 - The Excitement

565 1 0
                                    

ঘুম ভাঙল সকাল ১০ টা বাজার একটু আগে। আমাদের জন্য complimentary breakfast ছিল কিন্তু তা সকাল ৯ টা পর্যন্ত available থাকে। অগত্যা রুমেই নাস্তা order দিলাম। নিজে ফ্রেশ হয়ে দীনাকে ডেকে তুললাম। দীনা বেশ অনেকক্ষণ বাথরুমে সময় নিলো।

আজকে আমাদের usual plan ছিল সমুদ্র স্নান আর ইনানি বিচ ঘুরতে যাওয়া। সমুদ্র স্নান হয়ত করা যাবে কিন্তু ইনানি যেতে পারব কিনা বুঝতে পারছি না। তার উপর দিনার যে চলা ফেরার অবস্থা দেখছি মনে হয় না সে যেতে আগ্রহী হবে।

আর আমার কথা কি বলব। ঘুম থেকে উঠার পর থেকেই কাল রাতে সানাহ সাহেবের সাথে কথোপকথন গুলি মাথায় ঘুরছে। কি হবে আদৌ কি সে এসব সত্যি সত্যি mean করেছে কিনা? মিন করলে মিসেস নূপুর রাজি হবে কিনা? আর সব যদি আসলেই plan মত হয় তাহলে দীনা ব্যাপারটাকে কিভাবে নিবে?

আমি দিনার সামনে যথেষ্ট স্বাভাবিক থাকার চেষ্টা করছি। কিন্তু মনে হয় থাকতে পারছিলাম না। কারণ দীনা নাস্তা করতে করতে দুইবার জিজ্ঞেস করে ফেলেছে কি ব্যাপার এত কি ভাবছ?

নাস্তা শেষ করে বললাম এখন কি?

দীনা বলল চল সমুদ্রে যাই। আমি বললাম তাহলে তৈরি হয়ে নাও।

আমি বেলকনিতে গিয়ে দেখলাম গতকালের তুলনায় আজ বিচে লোকজন একটু বেশি। কারণ সুস্পষ্ট আজ শুক্রবার।

বাকি দিনটা বেশ uneventful ই গেল বলা চলে। শুধু আমি কোন কিছুতেই মনোযোগ দিতে পারছিলাম না।

দিনার প্রতি কোন প্রকার আকর্ষণ অনুভব করছি না। দীনাও তেমন কোন আগ্রহ দেখায় নি কাছে আসার। শুধু সমুদ্রে নেমে একটু এদিক সেদিক হাত দেয়া আর একটু ঝাপটা ঝাপটি ছারা।

আমি কয়েকবার ভাবলাম সানাহ সাহেবকে ফোন করে বলে দেই আসব না। তারপর মনে হল উনি যেভাবে কথা বলে তাতে কোন লাভ হবে বলে মনে হয় না।

আর যাবনা বললেও সমস্যা, দীনা হাজার টা প্রশ্ন শুরু করবে। সে কি পরবে কিভাবে সাজবে তার সব পরিকল্পনা করে ফেলেছে। বউ হয়ে এমন পার্টিতে সে প্রথমবার যাচ্ছে তার মধ্যেও উত্তেজনা কম নয়। কিন্তু সে ত আর জানে না আজ কি হতে পারে ঐ পার্টিতে।

Blue DreamWhere stories live. Discover now