আমার বউ আমার জীবনে প্রথম মেয়ে। আমাদের প্রেমের বিয়ে. ৬ বছর প্রেম করে ২০১৫ তে আমাদের বিয়ে হয়। ঠিক এক বছরের মাথায় ঝগড়া করে বউ বাপের বাড়ি চলে যায়। চলে যাওয়ার এক সপ্তাহের মাথায় আমি জানতে পারি তার অন্য এক ছেলের সাথে প্রেম এবং তা চলছে প্রায় আড়াই বছর যাবত।
বুঝতেই পারছেন আমার সেই সময়টাতে মানসিক অবস্থা কেমন ছিল।এর থেকে পরিত্রাণ পাওয়ার জন্য আর সবার মত আমিও Facebook ও অন্যান্য social mediaর বিভিন্ন গ্রুপ জয়েন করতে থাকি আর বিভিন্ন বয়সী মেয়ে ও মহিলাদের সাথে কথা বলতে শুরু করি।
প্রথম প্রথম তেমন কিছুই বুঝতাম না। কারণ আমার এই ৩১ বছরের জীবনে আমি খুব কম মেয়ের সাথেই কথা বলেছি। আর online এ কি করে কথা শুরু করতে হয় আমার বিন্দু মাত্র ধারণাও ছিল না।
যাই হোক সে detail এ যাব না। কথায় আছে "চিপায় পরলে বাঘও ঘাস খাওয়া শিখে যায় " আমি ত তাও মানুষ।মাস খানেকের মধ্যে ১৯ বছরের যুবতি থেকে শুরু করে ইউনিভার্সিটি পড়ুয়া মেয়ের মার সাথে Facebook আলাপ শুরু করি। সারাদিনই online এ থাকা শুরু করলাম. কেউ না কেউ জুটে যায়। আমার অতীতের কথা শুনলে বেশির ভাগ মায়েরাই আগ্রহ হারিয়ে ফেলত এবং এখনও ফেলে তার পরেও টাইম পাস করার জন্য হলেও নতুন কাউকে খুজে বের করার চেষ্টা করতাম। প্রথম প্রথম খারাপ লাগলেও পরে ভাবতে শুরু করলাম "who cares?.
দেখতে শুনতে আমি তেমন মন্দ না। ৫'৯" লম্বা নাদুনুদুশ (সবাই বলে) মানে মোটাও না চিকন ও না উজ্জ্বল বর্ণের। আমার ক্যামেরা face ভাল না তবে সামনাসামনি নাকি ভালই লাগে (সবাই তাই বলে)
যাক ৪ মাস এভাবেই শুধু কথা বলে কাটল, এর মধ্যে কয়েক জনের স্তন বা মাইয়ের খাঁজ দেখতে সক্ষম হলাম তবে কেউই ফুল নিউড ছবি দিতে রাজি হচ্ছিল না।সবাই বলত আগে দেখা কর। শুরু করলাম দেখা করা। ঢাকা, চট্টগ্রাম, সিলেট, বগুড়া, বরিশাল অনেক যায়গায় গেলাম, দেখা হল কথা হল makeout, sex সবই হল। phone sex, video sex কিছুই বাদ দিলাম না। সবই করলাম বউয়ের উপর রাগ করে। কবে এসবে অভ্যস্ত হয়ে গেছি বুঝতেও পারি নাই।