Part 05 - The plan

721 1 0
                                    

পরের সোমবার আমি অফিসের কাজে মালয়েশিয়া চলে গেলাম। মোটামুটি দুই সপ্তাহের কাজ। প্ল্যান হল august এর ১ তারিখ ফিরে আসব আর ৯ তারিখ আমরা সিলেট যাব tea resort এ থাকব ১০ তারিখ সন্ধ্যায় রওনা দিয়ে ফিরে আসব।

যেহেতু মালয়েশিয়ায় আমি একা হোটেলে থাকতাম তাই দীনা রাতে কথা বলার সময় আমার বাড়া দেখতে চাইত। আমিও সম্পূর্ণ নগ্ন হয়েই ওর সাথে কথা বলতাম। কিন্তু ওর রুম মেট রা থাকাতে আমি তেমন দেখতে পারতাম না।

যাই হোক দুই সপ্তাহের কাজ দেড় মাসে ঠেকল ৯ তারিখ ১৭ তারিখ সবই পার হয়ে গেল আমাদের আর সিলেট যাওয়া হল না। বেচারি বেশ মন খারাপ করল এতদিনের plan সব ভেস্তে গেল।

এর মাঝে রুম মেট রা দুই দিনের জন্য কাজিনের বিয়েতে গেছে। এই দুই রাত বেশ ভিডিও sex করলাম। দীনা একেবারেই masterbation করে না আমি তাও নানান উত্তেজক কথা বলে একবার করাতে সক্ষম হয়েছি। পুর দুই রাতের সকল ভিডিও চ্যাটই আমি screen recorder দিয়ে রেকর্ড করে রেখেছি যেমনটা সবার রাখি।

এই দুই রাতে ইচ্ছা মত তার গুদ পাছা দুধ সবই দেখেছি। দুধ একটু ঝুলে গেছে কিন্তু পাছাটা বেস। গুদ টাও বেশ ভাল। কালো হলেও ভেতরে গোলাপি। দেখেই বুঝা যায় তেমন একটা sex করেনি। সব মিলিয়ে খারাপ না।

যাই হোক আমি ফিরে আসলাম ২৬এ আগস্ট। কয়েকদিন পর কুরবানির ঈদ। আমি তখন দীনা কে বললাম ঈদের পরে যাই। দীনা বলল এবার গেলে দুই রাত থাকতে হবে।

বুঝতে পারলাম সে আরও বেশি তাতিয়ে আছে। তখন বললাম তাহলে সিলেট না গিয়ে কক্সবাজার যাই। সেখানে দুইদিন বেশ ভালভাবেই থাকা যাবে।দীনাও রাজি হয়ে গেল। যেহেতু ঈদের মধ্যে বেশ ভিড় হবে তাই ঠিক করলাম ঈদের দ্বিতীয় শুক্রবার যাব যাতে ভিড় কম হয়। সেভাবেই সব কিছু booking করলাম।

কিন্তু ততদিনে টেকনাফে রোহিংগা সরনার্থি নিয়ে বেশ হইচই পরে গেল। একটু চিন্তায় পরে গেলাম। FB এ traveler group এ পড়লাম তল্লাশির নামে বিভিন্ন চেকপোস্টে couple দের হয়রানি করা হচ্ছে যদিও বেশিরভাগ ক্ষেত্রেই কম বয়সে ছেলে মেয়েদের জিজ্ঞাসা করা হচ্ছিল। তাও ব্যাপারটা খুবই খারাপ। আমার চুল কিছুটা কাঁচা পাকা থাকাতে আমাকে দেখে বেশ ভারিক্কিই লাগে তাই ভাবলাম এতটুক risk ত নেয়াই যায়।

Blue DreamWhere stories live. Discover now