গাড়ি দুটো মন্দিরের সামনে গিয়ে যখন পৌঁছাল গোধূলি গড়িয়ে সন্ধ্যার আবছা অন্ধকার তখন চারপাশের অঞ্চলকে দখল করতে নেমেছে । সামনে দিয়ে বয়ে চলেছে সারদা নদী । তারই পাশে এই এলোজী মন্দির । আমাদের গাড়ি দুটো পর পর নদীর ধারের মাঠের মতো খালি জায়গায় এসে পাশাপাশি দাঁড়ালো । গাড়ি দাঁড়ানো মাত্রেই আমার স্ত্রী দীপা তড়াক করে গাড়ি থেকে নেমে খোলা জায়গায় এসে দাঁড়ালো । আমি যে গাড়িটা চালিয়ে এসেছি সেটাতে আমার পাশে ছিল লিপি । পিছনে ছিল সুপ্রিয়া , সুনীল , আর লিপির স্বামী । অন্য গাড়িটায় চালক ছিল সুরেশ । ওর পাশে ছিল রাকেশ । পিছনে কার্ল দীপাকে টেনে নিয়ে বসেছিল তাই ওদের পাশে কেউ বসেনি । আসলে সবাই চাইছে কার্লের সঙ্গে দীপার সম্পর্কটা গাঢ় হোক , তাই ওদের মধ্যে কেউ আর ঢুকতে চায়নি । আমি সুরেশকে জিজ্ঞেস করলাম দীপা আর কার্লের ব্যপারে কিছু বুঝলি ? সুরেশ বললো গাড়ি চালাতে চালাতে রেয়ার ভিউ মিরর দিয়ে ওদের লক্ষ্য রাখছিলাম । কার্ল দীপাকে দুহাতে জড়িয়ে বসে ছিল , দীপার একটু অস্বস্তি হচ্ছিল বটে এবং ও সেটা প্রকাশও করেছিল কিন্তু কার্ল সেটা আমল দেয়নি । তবে যা দেখেছি মনেহয় কোনো চুমু পর্ব হয়নি । কার্ল খুব নিচু গলায় কিছু প্রশ্ন করেছিল কিন্তু দীপা চুপচাপ ছিল । এর মধ্যে দীপা আমার কাছাকাছি এসে দাঁড়িয়েছে , কার্লও একটু দূরে রাকেশের পাশে দাঁড়িয়ে নদীর দিকে তাকিয়ে আছে । লিপি গাড়ি থেকে নেমে আমার কাছে এসে বললো মুখটা একটু নামাবে ? আমি মাথাটা ঝুঁকিয়ে দিতে ও আমার গাল দুটো ভালো করে দেখে নিয়ে আবার ওর রুমাল দিয়ে ঘষে ঘষে মুছে নিল । তারপর দুহাতে আমার গাল দুটো ধরে মিষ্টি করে দুগালে চুমু দিয়ে বললো আর কোনো দাগ নেই । আমার এক গালে লিপি আর আরেক গালে দীপা লিপস্টিক ঘষা ঠোঁট চেপে ছাপ ফেলে দিয়ে ছিল । লিপি যদি আমাকে আদর করে দীপা কখনই রাগ করে না । আসলে দীপাই লিপিকে আমার সাথে মিশতে বলেছে । কারণ লিপির চাহিদা ছিল কিন্তু সেটা ওর স্বামীর সঙ্গে পুরণ করতে পারছিল না । ওর স্বামীর ধ্যানজ্ঞান সব সাহিত্য-সাংস্কৃতি নিয়ে । তাই ওর মুখ চেয়ে দীপা নিজের স্বামীর ভাগ লিপিকে দিয়েছে । লিপি ওর দেহ- মন যা কিছু ওর একান্ত নিজস্ব সব আমায় ঢেলে দিয়েছে ।
ESTÁS LEYENDO
কামুক লোকটি ও আমার স্ত্রী (পর্ব-১)
Hombres Loboগল্পের নামটি দেখে পাঠকগণ নিশ্চয়ই অনুমান করতে পারছেন যে কাহিনির বিষয় কি, হ্যা, গল্পের বিষয় যৌন সম্পর্ক বা ধর্ষণ । এখানে আমি যে কাহিনি পাঠকদের কাছে তুলে ধরেছি তা ধর্ষণ নয় বরং স্বেচ্ছায় নিজেকে সমর্পণ আর সেই জন্যই এটা বিরল ঘটনা । এতদিন যে কথা নিজের ভে...