কামুক লোকটি ও আমরা স্ত্রী (পর্ব-২)

29.3K 18 0
                                    

ডাক্তারের চেম্বার থেকে বেড়িয়ে আমরা গাড়ির দিকে এগিয়ে গেলাম। অনেকদিন পর দেখলাম দীপা আমার হাতটা জড়িয়ে হাঁটছে, লক্ষ্য করলাম ওর নাকের পাটা লালচে ভাব, চোখের কোলও লালচে, এটা কিসের লক্ষণ আমি জানি, বিয়ের পর থেকে ওকে আমি দেখছি, ও বার বার ঠোঁট কামড়াচ্ছে,...

Ops! Esta imagem não segue nossas diretrizes de conteúdo. Para continuar a publicação, tente removê-la ou carregar outra.

ডাক্তারের চেম্বার থেকে বেড়িয়ে আমরা গাড়ির দিকে এগিয়ে গেলাম। অনেকদিন পর দেখলাম দীপা আমার হাতটা জড়িয়ে হাঁটছে, লক্ষ্য করলাম ওর নাকের পাটা লালচে ভাব, চোখের কোলও লালচে, এটা কিসের লক্ষণ আমি জানি, বিয়ের পর থেকে ওকে আমি দেখছি, ও বার বার ঠোঁট কামড়াচ্ছে, ওর শরীরে এখন উষ্ণ উত্তেজনার উদয় হয়েছে। আমি কোন কথা বললাম না। গাড়িতে বসেই দীপা বললো সুপার মার্কেটের রাস্তা ধরো। আমি অবাক, এখন সুপার মার্কেট কেন ? ঘরেতো বাজার আনা রয়েছে। ও উত্তর দিল অন্য কাজ আছে। আমি কথা না বাড়িয়ে মার্কেটের দিকে এগিয়ে চললাম। পথে হঠাৎ দীপা বললো সত্যই আমি কতো বোকা, এতোটা জীবন বৃথাই কাটালাম, বৈচিত্র্য হীন জীবনের, ডাক্তার আজ আমার চোখ খুলে দিন, আমার শরীরে আগুন জ্বালিয়ে দিল। আমার মুখ সম্পূর্ণভাবে বন্ধ রাখলাম ।
গাড়ি থেকে নেমে ও এগিয়ে গেল মার্কেটের ভিতরে, আমি শুধু ওকে অনুসরণ করে এগিয়ে গেলাম। একটা ব্যাপার দেখলাম ও কখনও চুরিদারের ওড়নায় বুক না ঢেকে বাইরে বেরোয় না কিন্তু ও আজকে গাড়িতে ওড়না রেখে মার্কেটে ঢুকলো, ফলে ওর স্তনের খাঁজ পরিস্কার দৃশ্য মান আর খোঁচা খোঁচা স্তন যুগল হাঁটার তালে থরথর করে কাঁপছে। ওরা কাছে এই দৃশ্য আমি কল্পনাতেও আনতে পারিনা। ভয় হচ্ছিল ও না বিপদে পরে, কারণ মার্কেটের ভিড়ে অনেক পুরুষই ওকে লক্ষ্য করছে। ও গিয়ে ঢুকলো একটা বড়ো গার্মেনটসের দোকানে, আমি বাইরেই দাঁড়ালাম। দোকানের বাইরে অপেক্ষার মধ্যে সুন্দরীদের আনাগোনা দেখতে দেখতে কত সময় কেটেগেছে খেয়ালই করিনি। ঘড়ির দিকে তাকিয়ে দেখি প্রায় দেড় ঘন্টা পার হয়ে গেছে। ও এতক্ষণ কি করছে ! ভেতরে ঢুকতেই একটি মেয়ে মুচকি হেসে বললো ট্রায়াল রুমে আছে ,একটু দাঁড়ান। এরই মধ্যে একটি সুন্দরী তরুণী সামনে এসে দাঁড়িয়ে বললো কেমন লাগছে আমাকে ? আমি মন্ত্রমুগ্ধের মতো খানিকক্ষণ দাঁড়িয়ে রইলাম তারপর ক্ষীণ গলায় বললাম এটা কী করে সম্ভব হলো, আমি কী আমার বৌ কে দেখছি ? ওর সাথে থাকা দোকানের মেয়েটি বললো দেখুননা বলছে এগুলো পরে বাইরে যাবে না, খুলে ফেলতে চাইছে । আমি বললাম একদম নয়, তুমি জানো তোমাকে খুব মিষ্টি লাগছে ? বয়স একদম উনিশে নেমে গেছে , তুমি এই ভাবেই আজ আমার সাথে বাড়ি ফিরবে।

কামুক লোকটি ও আমার স্ত্রী (পর্ব-১)Onde histórias criam vida. Descubra agora