আমার সুন্দরী স্ত্রী দীপা
সেদিন রাতে আমাদের বাড়ি ফিরতে প্রায় সাড়ে আটটা বেজেছিল। আমার শরীরে তখনও লিপির স্পর্শ অনুভব করছি। একে একে দুজনেই বাথরুমে ফ্রেশ হয়ে এলাম। দীপা নগ্ল অবস্থায় বাথরুম থেকে বেরিয়ে এলো, ও চুল না ভিজিয়ে স্নান করেছে, গা থেকে জল ঝরছে, ওর শরীর যেন ঝিলিক দিচ্ছে ,ওর যোনির লোম খুব ঘন কালো তাতে জলের ফোঁটাগুলো যেন হীরের মতো জ্বল জ্বল করছে , মাথায় জড়ানো তোয়ালেটা খুলে মুছতে মুছতে ও বললো এখন নেশাটা বেশ চড়েছে । আমি হেসে বললাম মাত্র এক পেগেই ? ও বললো চুপ করো সবে হাতেখড়ি হলো।
আজ কিন্তু তুমি এক লাফে অনেকটা চলেগেছো আমি ওর গাল টিপে বলতে ও লাজুক স্বরে বললো ঐ ডাক্তারের কথাগুলো আমার সেক্স জাগিয়ে দিয়েছে, এখন যদি কোন পরপুরুষ আমায় অফার করে আমি রাজি আছি, তুমি কাউকে আমার সাথে ভিড়িয়ে দাও , আমি সিরিয়াসলি বলছি খুব সেক্স উঠে গেছে। আমি ওকে জড়িয়ে ধরে বললাম এভাবে হবেনা, তুমি নিজে কোন পছন্দসই পুরুষের মুখোমুখি হলে তোমার দেহ দেখিয়ে তাকে উত্তেজিত করে ভিড়ে যাবে। আমি ওকে একথাও বললাম তুমি কিন্তু তিনদিন পর লিপির দোকানে যাবে এবং নিয়মিত শরীর চর্চা রাখবে। আগে দেহটাকে মোমের মতো করে ফেলো তবেই তো পুরুষরা আকৃষ্ট হবে। ও মাথা নাড়লো, বললো আমি একজন গ্ল্যামার লেডি হয়ে উঠবো । একটা চেয়ার টেনে নিয়ে ব্যালকনির আধা অন্ধকারে একটু নিরিবিলিতে বসলাম, মনটা বারবারই ঐ লিপির কাছে ছুটছে, সবকিছু যেন বোঝার আগেই ঘটে গেল । ওর ঐ উষ্ণ চুম্বন যেন আমার হৃদয়ে গেঁথে গেছে। ও কি আমার কথা ভাবছে ? আমার কিন্তু একটু লজ্জাও করছে। একটা হিসেব কিছুতেই মেলাতে পারছিনা যে লিপি কি ওটা হঠাত্ নেশার কারণেই করেছে নাকি ও একটা সম্পর্ক তৈরি করতে চাইছে। ওর কথা ভাবতে ভাবতে রাত যে বেড়েছে খেয়ালই হয়নি। ঘরে ঢুকে দেখি দীপা খাটের একপাশে ঘুমিয়ে পড়েছে । ও সাধারণত নাইটি পরে না, খুব গরম পড়লে সেদিন একটা নাইটি পড়ে তাও সেই নাইটি হাতা ওয়ালা গলা থেকে পা অবধি ঢাকা । ওর কাছে এগিয়ে গিয়ে বসে ওকে একটা চুম্বন করলাম তারপর একে একে শাড়ি থেকে শুরু করে ওর সব পোষাক খুললাম , আজ ওর শরীরটা অন্যরকম লাগলো, লোমহীন দেহে ক্রিম ম্যাসাজ হয়েছে তাতে শরীররটা স্পর্শ করলে অনুভূতিটা লাগছে ঠিক ফোলানো বেলুনে তেল মাখানো থাকলে যেমনটা লাগে।
VOCÊ ESTÁ LENDO
কামুক লোকটি ও আমার স্ত্রী (পর্ব-১)
Lobisomemগল্পের নামটি দেখে পাঠকগণ নিশ্চয়ই অনুমান করতে পারছেন যে কাহিনির বিষয় কি, হ্যা, গল্পের বিষয় যৌন সম্পর্ক বা ধর্ষণ । এখানে আমি যে কাহিনি পাঠকদের কাছে তুলে ধরেছি তা ধর্ষণ নয় বরং স্বেচ্ছায় নিজেকে সমর্পণ আর সেই জন্যই এটা বিরল ঘটনা । এতদিন যে কথা নিজের ভে...