কামুক লোকটি ও আমার স্ত্রী (পর্ব-৬)

56.7K 13 4
                                    

সেপ্টম্বরের মাঝামাঝি, এই সময়েও কদিন যাবত্ অসহ্য গরম । স্বাস্থ্যের কারণে আমরা সচরাচর এসি চালাই না কিন্তু আজ একটু চালাতেই হলো তবে আমাদের জন্য নয়, একটু পরেই আমাদের বাড়িতে মি: হাজার আসছেন, ওনার জন্যই এসিটা চালিয়ে রেখেছি। দীপা স্নান সেরে নিজেকে একটু...

Oups ! Cette image n'est pas conforme à nos directives de contenu. Afin de continuer la publication, veuillez la retirer ou mettre en ligne une autre image.

সেপ্টম্বরের মাঝামাঝি, এই সময়েও কদিন যাবত্ অসহ্য গরম । স্বাস্থ্যের কারণে আমরা সচরাচর এসি চালাই না কিন্তু আজ একটু চালাতেই হলো তবে আমাদের জন্য নয়, একটু পরেই আমাদের বাড়িতে মি: হাজার আসছেন, ওনার জন্যই এসিটা চালিয়ে রেখেছি। দীপা স্নান সেরে নিজেকে একটু সাজিয়ে নিচ্ছে ।
পর পর দু দিন অফিস ছুটি পেলেও শুয়ে কাটানোর উপায় নেই। সকাল থেকে লেগে পরেছি দীপাকে নিয়ে, কাল লিপি একটা বিদেশি ম্যাসাজ অয়েল দিয়ে গেছে দীপার জন্য, সকালে এক কাপ চা খেয়ে লেগে পড়লাম তেল মালিশে, দীপাকে নাঙ্গা করে ফেললাম একটা বিছানায়, তারপর মাথা থেকে পা অবধি চললো তেল ঘষা। খুব উন্নত মানের তেল, একবার মালিশ করলে বেশ কদিন দেহটা আয়নার মতো ঝিলিক দেয়। প্রায় এক ঘন্টা মালিশের পর ও স্নান সেরে একটা জামা পরে আমার সাথে মন্দির থেকে ঘুরে এসে এবার সাজগোজ শুরু করলো কারণ একজন বাইরের লোক আসছেন। তবে এতো সব মালিশ পালিশের আসল কারণ হলো আজ ও আমার সাথে একটা পার্টিতে যাবে। ও আমার সাথে একাধিক বার পার্টিতে গেলেও এবারের ব্যাপারটা একটু আলাদা কারণ এবার ও পার্টিতে এক লাস্যময়ী নারী হয়ে উপস্থিত হবে এবং একজন বিশেষ ব্যক্তির মন জয় করতে হবে। যদি ঐ ব্যক্তি ওর প্রতি আসক্ত হয় হয়তোবা ওকে নিয়ে একটি ফাঁকা ঘরে ঢুকতে পারে এবং এর জন্য দীপাকে মানসিক ভাবে প্রস্তুত থাকতে হবে। এমনিতে ওকে দেখে বেশ স্বচ্ছন্দ মনে হলেও একটু টেনশন যে ভেতরে আছে তা বোঝা যাচ্ছে। এটাই স্বাভাবিক, কারণ এই প্রথম ও একজন পরপুরুষের স্পর্শ পেতে চলেছে। একদিক থেকে দীপার কাছে এটা একটা আনন্দের ব্যাপারও বটে কারণ এরকম একটা ইচ্ছে দীপার মধ্যে ছিল । আমি স্নান সেরে সবেমাত্র বাথরুম থেকে বেড়িয়েছি এমন সময় কলিং বেল বেজে উঠলো, বুঝলাম মিঃ হাজরা এসে গেছেন । দীপা গিয়ে দরজা খুলে ওনাকে ঘরে বসালো। এর মধ্যে আমি রেডি হয়ে ঘরে ঢুকেই দেখলাম ভদ্রলোক সোফার সামনে দাঁড়িয়ে একদৃষ্টিতে দীপার দিকে তাকিয়ে আছেন, দীপাও এতে লজ্জা পেয়ে মাথা নিচু করে দাঁড়িয়ে আছে।

কামুক লোকটি ও আমার স্ত্রী (পর্ব-১)Où les histoires vivent. Découvrez maintenant