পুরোহিত বলেছিলেন এগারোটা নাগাদ মন্দিরে যেতে । এখন সারে দশটা । গাড়িতে যেতে মিনিট দশেক লাগবে । কার্ল পছন্দ করে বলে দীপা আজ শাড়িতেই নিজেকে সাজিয়েছে । শাড়ির সাথে ও যে ব্লাউজটা পড়েছে সেটা খুবই খোলামেলা । ওর শরীরের অনেকটাই দৃশ্যমান । আসলে কার্ল এমনটাই পছন্দ করে । দীপা যেমনটা বলেছে কার্ল ঠিক ঠিক সেইভাবে স্নান সেরে ধোওয়া জামাকাপড় পরে পরিচ্ছন্ন ভাবে মন্দিরে যাবার জন্য তৈরি হয়েছে । ও দীপাকে ভালোবাসে ঠিকই কিন্তু কিছুটা ভয়ও করে । কারণ কোন কারণে কার্ল সামান্য ভুল করে ফেললে দীপা এমন কটমট করে ওর দিকে তাকায় তাতে কার্ল একটু ঘাবড়েই যায় । দীপা জানে কেন আমি ওকে কার্লের সাথে ঘনিষ্ঠ ভাবে মিশতে বলেছি । ব্যাপারটা খুবই স্পর্শকাতর । দীপা কার্লের সঙ্গে ফিজিক্যাল এন্টারটেনমেন্ট করবে মানে যৌনতা উপভোগ করবে এমনটাই আমরা ঠিক করেছি সুতরাং একজন ভারতীয় নারী হিসেবে ব্যাপারটা দীপার কাছে যে বেশ চাপের তা আর বলার অপেক্ষা রাখে না । কার্ল দীপাকে স্পর্শ করলেই দীপা একটু কুঁকড়ে যায় । এখন সবে মেলামেশা পর্ব চলছে , দৈহিক সম্পর্ক কিছু হয়নি । তবে পড়াশুনায় কার্লকে যথেষ্ট সাহায্য করে । এই এখন মন্দিরে যাওয়ার কারণও কার্লের জন্য । আমি দীপাকে বলেছিলাম ' তুমি কার্লকে নিয়ে একাই যাও , তাতে তোমাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়বে ' । কিন্তু ও কিছুতেই রাজি হলো না , লজ্জায় শিউরে উঠে বললো ' তুমি সঙ্গে চলো , তা নয়তো আমি কিছুতেই কার্লের সঙ্গে সহজ হতে পারবো না আর ওকে কোন সাহায্যও করতে পারবো না ' । অগত্যা বাধ্য হয়েই আমাকে যেতে হচ্ছে । আমি আমার বউকে একটু আড়ালে ডেকে স্পষ্ট ভাবে বোঝালাম যে " আজ না-হয় কাল কার্ল তোমার সঙ্গে যৌনসঙ্গম করবেই , এর অন্যথা হবে না , সুতরাং মন থেকে লজ্জা ঝেড়ে ফেলে কার্লের সাথে সহজ হবার চেষ্টা করো , তবেই তোমরা একে অপরের ঘনিষ্ঠ হতে পারবে "। দীপা আমার কথার কোনো উত্তর দিলো না , কেবল মাথা হেঁট করে নাক এবং চোখের সংযোগ স্থল দু আঙুলে টিপে ধরে খানিক নীরব থাকলো , তারপর পায়ে পায়ে কার্লের কাছে গিয়ে ওর হাত ধরে বললো এসো । দীপা ওকে নিয়ে গাড়ির পিছনের সিটে বসলো । অনেক কষ্টে ও কার্লের গা ঘেঁষে বেশ ঘনিষ্ঠ হয়েই বসলো । কার্লও ওকে কাঁধে হাত রেখে জড়িয়ে থাকলো ।
BINABASA MO ANG
কামুক লোকটি ও আমার স্ত্রী (পর্ব-১)
Werewolfগল্পের নামটি দেখে পাঠকগণ নিশ্চয়ই অনুমান করতে পারছেন যে কাহিনির বিষয় কি, হ্যা, গল্পের বিষয় যৌন সম্পর্ক বা ধর্ষণ । এখানে আমি যে কাহিনি পাঠকদের কাছে তুলে ধরেছি তা ধর্ষণ নয় বরং স্বেচ্ছায় নিজেকে সমর্পণ আর সেই জন্যই এটা বিরল ঘটনা । এতদিন যে কথা নিজের ভে...