টেম্পুতে ব্যাপক চলাফেরা শুরু করছিলাম কলেজে উইঠা, কারন গভ ল্যাবে থাকতে স্যারের বাসা হয় হাটা পথ নাইলে পাচটাকার রিকশা ভাড়ায় হইয়া যাইত। আজাইরা গান্ধা লোকজনের সাথে টেম্পুতে উঠতে ভাল লাগত না, তো এরম একদিন ভীড় ঠেইলা উঠছি ঠিকঠাক হইয়া বসতে পারি নাই, ব্যালান্স রাখতে গিয়া পাশের সীটে হাত রাখছিলাম, মোটা পাছাওয়ালা গার্মেন্টস মার্কা একটা মাইয়া বইসা পড়লো হাতের উপর। আমি তো মহা খাপ্পা। মনে মনে গালি দিতে দিতে হাত বাইর করতেছি ওর পাছার তল থিকা টের পাইলাম মাংসল থলথলে পাছার স্পর্শ বড় ভালো লাগতাছে। নিষিদ্ধ আনন্দ। সেইসময় মাইয়াদের পাছা টেপাটেপি সেরম করা হয় নাই। কলেজে গিয়া শুভরে কইলাম। শুভ কইলো, তোর ধারনা এইটার রিপিট সম্ভব, ধরা খামু না তো?
এরপর মতিঝিল থিকা গুলিস্তান যাওয়ার পথে আমরা দুইজন দুইসারীতে বইসা হাত পাইতা রাখতাম। প্রচুর পাছা কালেকশন হইছিলো এইভাবে। অফ টাইমে পাছার টেক্সচার, রেডিয়াস, ডেপথ নিয়া ইন ডেপথ ডিসকাশন হইত দুইজনে। একচুয়ালী ক্লাশের আরো অনেকেই এই এক্সট্রা কারিকুলার এক্টিভিটিটাতে সাইন আপ করছিল।
আমাদের চেহারায় তখন একটা গুডি গুডি ইনোসেন্ট ভাব ছিল, মাইনষে নিশ্চয়ই অনুমানও করতো না আমরা একদল পোলাপান কি করতেছি।সেই ফার্স্ট ইয়ারে বইসাই একদিন মোহাম্মাদপুর বাস স্ট্যান্ডে গেছি। ঐখানে ছিল ফিজিক্সের আজাদ স্যারের গুমটি, হেভি পপুলার টীচার, শুভ পর্যন্ত রামপুরা থিকা নাম লেখাইতে আইছে।
অজানা কারনে সেইদিন সন্ধ্যায় টেম্পুস্ট্যান্ডে ভীষন ভীড়। একটা টেম্পু আসে তো দুইশ লোক হাঁ হাঁ কইরা আইসা ঢুকতে চায়। গোত্তা মাইরা শুভ আর আমি ঢুইকাই দরজার কাছের দুইপাশের সীট দখল কইরা হাত বিছায়া রাখলাম। আমার ভাগ্য খারাপ একটা লোক আইলো আমার সাইডে কিন্তু শুভর পাশে একটা গার্মেন্টসের মাইয়া গিয়া বসলো। আমি দেখতাছি শুভ ভীড়ের হুড়াহুড়িতে মিচকা হাইসা পাছা টিপতে টিপতে হাত বাইর করতাছে।
কিছু বুইঝা উঠার আগেই পুরা দুনিয়াটা লাড়া দিয়া উঠলো। কে জানি ভারী বস্তা লইয়া টেম্পুর দরজার উপর দাড়াইছিলো লগে লগে টেম্পুর আগা উচা হইয়া গেল, আমগো লোড়ালুড়িতে ধমাস শব্দ কইরা কাত হয়ে রাস্তায় পড়লো টেম্পুটা। শুভর সাইডটা পড়ছিল নীচে, আমরা সবাই হুমড়ি খাইয়া অগো গায়ে। বাইরে থিকা লোকজনে টান দিয়া উদ্ধার করলো আমগো। কারোই সেরম কিছু হয় নাই, শুধু শুভ ছাড়া।
YOU ARE READING
শুভ সিরিজ (সংগৃহীত)
Romanceদুই ভার্সিটি পড়ুয়া ছাত্রের কিছু ইরোটিক ঘটনা। আঞ্চলিক ভাষায় লিখিত, কারো আঞ্চলিক ভাষায় সমস্যা থাকলে পড়া থেকে বিরত থাকুন। গল্প গুলো সংগৃহীত, আমার নিজের ভালো লাগায় এখানে রাখা। আসল লেখকের নাম নিজে কোথাও খুঁজে পাইনি।