Achlys' Hearth - The Black Eclipse / 3.

7 0 0
                                    

К сожалению, это изображение не соответствует нашим правилам. Чтобы продолжить публикацию, пожалуйста, удалите изображение или загрузите другое.







♠️NAINITAL♠️


অভিনব গিয়ে বসে car door খোলা গাড়িতে...
দৃশানের পাশে বসে door টা টেনে দিতেই গাড়ি ছুটতে শুরু করে...

অভিনব ওর দিকে তাকিয়ে বলে ওঠে, "দৃশ, I need to talk to you.."....
"Yeah.. This project is important.. And I know Oberoys are critical but don't worry.. Believe me, I'll have the project..."....বলে ওর দিকে তাকিয়ে উদ্ধত ছোট বাঁকা রেখা টানে দৃশান.....

"I don't want to talk about Prior..", বলে ওঠে অভিনব, শুনে হালকা ভ্রু কুঁচকে ওঠে দৃশানের... অভিনবর দিকে মুহুর্ত কয়েক তাকিয়ে দৃশান বুঝতে পারে ওর মনের কথা.. প্রত্যুত্তরে তাই দৃশান কেমন যেন ব্যথায় হারিয়ে যাওয়া চোখে মুখে মাথা স্বল্প নেড়ে বলে ওঠে, "Nothing is left to me to discuss about... except Prior... because everything is just... fucking shattered..."... ওর বলার ধরণে স্বাভাবিক স্বরের মধ্যে থেকেও উপচে পড়ে ব্যথা..কথাটা বলে মুখ নিচু করে jacket থেকে দৃশান cigar এর pack টা বের করে,তা থেকে একটা cigar বের করে pack টা ফের jacket এর pocket এ ঢুকিয়ে রেখে, cigar টা ধরায়......

অভিনব বুঝতে পারে ওর ভেতরের যন্ত্রণাটা... তবু ও বলে ওঠে, "Still I want to talk দৃশ.. Listen to me, কাঙ্খিকা.. she doesn't know things.. Doesn't know anything, have you told her about family and....", দৃশান একটা টান দিয়ে ধোয়া ছেড়ে বলে ওঠে, "When she couldn't love me, trust me knowing nothing, I'm cent percent sure she could never love me after knowing everything.... It's impossible.."...দৃঢ় ভাবে বলে ওঠে দৃশান, ওর ব্যথা মাখা স্থির চোখের দিকে তাকিয়ে সাথে সাথে কিছু বলতে পারে না অভিনব.. মুখ ফিরিয়ে সামনের দিকে তাকিয়ে এবার একটা গভীর টান দেয় দৃশান.....

ও মুখ ফিরিয়ে নিতে অভিনব আবার মুখ খোলে," This is not true, she loves you... I've seen it, she must be suffering a lot..! You should have told her things and fix the problem..."....

দৃশান cigar এ টান দিয়ে ধোয়া ছেড়ে ওদিকে তাকিয়ে মুখে খানিক রাগত pissed off ভাব ফুটিয়ে তুলে snap করে তাকায় অভিনবর দিকে.."After blocking my number, treating me like a trash if she's feeling fucked up now, I'm the last person to cure her sick fucking cognition....!"....

Achlys' Hearth - The Black Eclipse 🔞🔞🔞Место, где живут истории. Откройте их для себя