Achlys' Hearth - The Black Eclipse / 34.

5 0 0
                                    

¡Ay! Esta imagen no sigue nuestras pautas de contenido. Para continuar la publicación, intente quitarla o subir otra.




⚪THE HAZEL CORNER⚪


দুপুরবেলার Mussoorie অপূর্ব সুন্দর আজ.......

কিন্তু রাগিণী দেবীর বাড়িতে শুধুই চোরা অস্থিরতা এবং চাপা উত্তেজনার স্রোত বয়ে চলেছে....

ওয়েদ্রিখা আজ lunch নিজের ঘরেই করেছে, তা নজর রাখে কাঙ্খিকা, কৌশিকিও...

এখন অবশ্য দুপুর গড়িয়ে বিকেল নেমেছে....
দোতলায় এখন নিজেদের ঘরে কাঙ্খিকা আর কৌশিকি... কৌশিকি কাঙ্খিকাকে বলে ওঠে, "কেকা, I think she'll go there in evening to some cafe...", ওয়েদ্রিখার গতিবিধি কি হতে পারে তার সম্বন্ধে খানিক ভেবে মন্তব্যটা করে কৌশিকি.....
"Yes, দিভাই.. I think Catheline.. It's Catheline, that's in the middle of both the places.. They are coming from Delhi, so....."..... কাঙ্খিকাও মাথা ঈষৎ নেড়ে ভেবে আন্দাজ করে বেশ জোর দিয়েই কথাটা....

"Ok... You are right.. It must be Catheline then..", কৌশিকির গলা ভাবুক ক্ষীণ শোনায়...

কাঙ্খিকার সামনেই বিছানার ওপর laptop টা, ও সেটা টেনে এনে recording টা on করে... তা দেখে কাঙ্খিকার সাথে কান পাতে কৌশিকিও....
ভেসে আসে ওয়েদ্রিখার গলা... "Ya told you... Yes sharp 7'o clock... Ya there at Catheline..."... ওদের আন্দাজ মিলে যেতে শুনে সাথে সাথে কৌশিকি আর কাঙ্খিকা নিজেদের মধ্যে দৃষ্টি বিনিময় করে....

আর দেরি করে না কাঙ্খিকা... Laptop টা দ্রুত বন্ধ করেই বলে ওঠে, "দিভাই.. Have to get ready..."...

" But it's only 5:15 now... ", ওকে এতো তাড়াহুড়ো করতে দেখে বলে ওঠে কৌশিকি...
কাঙ্খিকা এই কথাটার কোনো জবাব না দিয়ে তৎপর বলে ওঠে, "Where are ক্রিয়া and কিণী..?"....

কৌশিকি স্বাভাবিক ভাবে জানায়, "With পিসিমণি, at the garden..."....

কাঙ্খিকা ঠোঁট স্বল্প কামড়ে, সামান্য লাফিয়ে কৌশিকির দিকে তৎপর ফিরে বসে বলে ওঠে, "Ok.. No need to tell them anything... I'll tell পিসিমণি separately.."....

Achlys' Hearth - The Black Eclipse 🔞🔞🔞Donde viven las historias. Descúbrelo ahora