Achlys' Hearth - The Black Eclipse / 32.

3 0 0
                                    

Ops! Esta imagem não segue nossas diretrizes de conteúdo. Para continuar a publicação, tente removê-la ou carregar outra.









দৃশান ওর দিকে প্রশ্নালু বিস্ময় নিয়ে তাকালে নিভি খানিকটা এগিয়ে এসে বলে ওঠে, "Yes... It's not over yet! What a shame that we are still going through this all....!", বলতে বলতে ওর দিকে এগিয়ে আসে নিভি...

"Shame..?", এই কথাটার এই প্রসঙ্গে কোনও মর্মার্থ খুঁজে না পেয়ে, ওর দিকে তাকিয়ে হালকা বিস্মিত জানতে চায় দৃশান....

"Of course...! Who wants to be into this shit this deep...!!", নিভি বলে ওঠে, ও এগিয়ে এলে দৃশান ততক্ষণে গাড়ি থেকে জলের বোতলটা বের করে নিভির দিকে এগিয়ে দিলে, ও সেটা নিয়ে তার cap খুলে নিচু হয়ে কিছুটা দিয়ে জলের ঝাপটা দেয় মুখে ভালো করে, আর কিছুটা খায়... দৃশান আবার সাদা রুমালটা বের করে ওর দিকে এগিয়ে দিলে, তা নিয়ে মুখ মুছে লম্বা, ঘন চুলে হাত চালিয়ে নিজেকে গুছিয়ে নেয় ও....
তারপর দৃশানকে বোতলটা ফেরত দিয়ে বলে ওঠে, "Drish, Daniel was right... Riri is upto something really serious, she's collecting proofs against you...".....

দৃশান বোতলটা গাড়ির ভেতরে ছুড়ে ফেলে, একবার ভীষণ আকর্ষণীয় ভাবে চুল set করে বলে ওঠে," And what are they...?"... খানিকটা অধীর হয়ে ওঠে ও....

হঠাৎ তখনই আবার বেজে ওঠে দৃশানের ফোনটা... একবার ফোনটা দ্রুত বের করে রিরির নামটা দেখেই, কেটে পকেটে ঢুকিয়ে অত্যন্ত annoyed হয়ে বিড়বিড় করে বলে ওঠে," She's been literally pissing me off since she is here...! "....

নিভি দৃশানের অবস্থাটা বুঝতে পেরে ওর দিকে তাকিয়ে, ওর হাতে হাত রেখে বলে ওঠে, "Drish please, promise me, you're not gonna harm Riri anyway...!"..... তাকায় ওর দিকে দৃশান, কয়েক মুহুর্ত সময় নিয়ে মুখে কিছু করার নেই জাতীয় হালকা উত্তেজিত অভিব্যক্তি ফুটিয়ে তুলে বিষয়টার সাথে মনে মনে জুঝতে না পেরে, Deal না করতে পেরে খানিক frustrated হয়ে তিন আঙুল শূন্যে তুলে দেখিয়ে, অবজ্ঞা ভরে huff করে বলে ওঠে... "Scout's honor.....!!".....

Achlys' Hearth - The Black Eclipse 🔞🔞🔞Onde histórias criam vida. Descubra agora