ঘুম আসে না বাইরে বের হয় দৃশান....
বেরিয়ে যায় গাড়ি নিয়ে, পরনে black coat, grey t-shirt.... ভীষণ অসহ্য দম বন্ধ লাগছে দৃশানের, গাড়ি থামিয়ে ও নেমে যায় সামনের খাদের পাশের নির্জন রাস্তায়.....
কয়েক পা এগিয়ে যেতেই হঠাৎ ও কাঁধে বলিষ্ঠ হাতের স্পর্শ অনুভব করে.. দাঁড়িয়ে পড়ে ও তখনই, ডান ভ্রু সামান্য তুলে ফিরে তাকায় ডান দিকে পেছনে সাথে সাথে... "Dad...".....দৃশানের চোখে মুখে ফুটে ওঠে বিস্ময়, ব্যথা উপশমের প্রত্যাশা.....প্রৌঢ়ের মুখ আধো অন্ধকারে স্পষ্ট বোঝা যায় না... হাতে কালো metallic ring চকচক করছে, ঠিক যেরকমটা আছে দৃশানের আঙুলেও... REYS possession....
প্রৌঢ় J.R অভিজ্ঞ, শান্ত ভারী গলায় বলে ওঠেন, "... Drishan.... You're in pain son.... I can feel it..."...দৃশান এতক্ষণে একটা কোমল, উষ্ণ জায়গা পেয়ে নিজেকে যেন উজাড় করে দিতে চায়... "Dad... What I'm doing, the way I am... I'm so sick of this... I don't want all these, nothing.. I want her... Please get me rid of this.. Please I don't wanna be this... I don't wanna live like this...!", J.R এর দু হাতের বাহু ধরে বলে মরিয়া ওঠে দৃশান...
উনি আগের মতোই শান্ত গলায় ওর হাত সরিয়ে কয়েক পা পিছিয়ে গিয়ে বলে ওঠেন," But no escape son... You've made you own track, now you've to run along... No stopping now.. "....
দৃশান শুনে জ্বলন্ত, বিস্মিত তাকায় J.R এর দিকে... ক্ষিপ্ত হয়ে কয়েক পা এগিয়ে এসে নিজেকে দেখিয়ে চিৎকার করে ওঠে দৃশান, " I didn't have a choice.....!"....
উনি একভাবে দাঁড়িয়ে তাকিয়ে থাকেন ওর দিকে, "" Didn't you have, really son...? Every person has his free choice to make, I had made mine and living happily.... "....
" Yes....! That's why a selfish ass you are...! Ran off throwing your own little children to that epic bitch's murderer lap and eloped with that stupid nerd like a little coward shit in the dark of night...!!", প্রচণ্ড ক্ষিপ্ত হয়ে মুখে বিদ্বেষী ভাজ ফেলে, J.R এর দিকে তর্জনী তুলে ও দৃঢ় ভাবে বের করে দিতে থাকে মনের সমস্ত ক্ষোভ....
ESTÁS LEYENDO
Achlys' Hearth - The Black Eclipse 🔞🔞🔞
Misterio / Suspenso(VOLUME - 2)This is the second volume of the book. Smut alart & this story is completely written in western style. A story where everyone has their dark secrets to hide....! ♟BEAUTIFUL ♟VULGAR ♟VIOLENT.