Achlys' Hearth - The Black Eclipse / 35.

3 0 0
                                    

Oops! This image does not follow our content guidelines. To continue publishing, please remove it or upload a different image.








♟REYS♟


এখন অনেক রাত........

বাড়িতে, REYS এ ফেরে দৃশান...
নিচে, ground floor এ ঢুকে অনেকটা গিয়ে সোজা reception, reception এ যুবক blue suit পড়ে খুব বিজ্ঞ কায়দায় এক বহু পুরোনো novel এ চোখ রেখে বসে আছে.... সে মনযোগ দিয়ে Gillian, "Gone Girl" পড়তে ব্যস্ত....
"Who's home..?",গলার স্বর শুনে দ্রুত চোখ তুলে তাকিয়ে সামনে cabinet এর ওপর রাখা হাতটা দেখেই, সাথে সাথে যুবকের মুখ চুপসে গিয়ে হাত থেকে আপনা থেকে খসে পড়ে যায় suspense thriller, বইটা.....

"Sir... Sorry.. There were no calls, no visitors.. I was...".. ভীষণ ঘাবরে কোনোমতে অত্যন্ত ক্ষীণ মিনমিনে গলায় সন্ত্রস্ত ভাবে কথাগুলো বলে ওঠে যুবক, নিজেকে justify করতে চেষ্টা করে....
দৃশান তাতে কান না দিয়ে, হাতে এবং দেহভঙ্গীতে গনগনে অস্থিরতা ফুটিয়ে তুলে মাঝেই বলে ওঠে, "Okay, who's home...?".....

যুবক এবার বেশ তৎপর হয়ে ওঠে, "Right sir... অভি sir, Lola mam...", দৃশান একইভাবে ওর দিকে তাকিয়ে হালকা অধৈর্য্য হয়ে মাঝেই দ্রুত ছুড়ে দেয়, "I know, what about Mishita...?"...

ব্যস্ত হয়ে যুবক চেয়ার ছেড়ে উঠে বলে ওঠে, "Sir, she's not home now...", বলেই ওদিকে পেছনে ফোনের কাছে যেতে যেতে বলে ওঠে, "But sir if you want me to contact her I su...", receiver টা কানে দিয়ে পেছনে তাকিয়ে মুখের ভাষা হারিয়ে যায় যুবকের, দেখে reception ফাঁকা, কোথাও নেই দৃশান....
বোকার মতো receiver টা কিন্তু কিন্তু হাতে ধরে তাকিয়ে থাকে যুবক........

                                        ***

Elevator দিয়ে সোজা নিজের floor এ পৌঁছে আশপাশটা দেখে দৃশান, ফাঁকা... দ্রুত পায়ে হেঁটে গিয়ে slide করে ভেতরে যেতেই দেখে floor ও ফাঁকা...
তবে ওপরের দিকে তাকিয়ে বোঝে, লোলা আর অভিনব বাড়িতেই আছে... লোলা বেশিরভাগ সন্ধ্যে party নিয়ে মেতে থাকে তারপর বাড়ি ফিরে এই সময়টা বিশ্রাম নেয়, শুয়ে পড়ে.. নিশ্চয়ই আজও তাই হয়েছে, party থেকে ফিরে শুয়ে পড়েছে লোলা....
আর অভিনব নিশ্চয়ই ঘরে নিজের কাজ নিয়ে ব্যস্ত......

Achlys' Hearth - The Black Eclipse 🔞🔞🔞Where stories live. Discover now