Achlys' Hearth - The Black Eclipse / 37.

4 0 0
                                    

¡Ay! Esta imagen no sigue nuestras pautas de contenido. Para continuar la publicación, intente quitarla o subir otra.








⚪THE HAZEL CORNER⚪


সকাল সকাল Mussoorie ঝলমল করছে উজ্জ্বল আলোর ছটায়...
চারদিকে একরাশ সতেজতা ছড়িয়ে দিয়ে Hazel Corner এও এই রোদ ঝলমলে দিনের আগমন ঘটেছে বেশ জাকালো ভাবে... দ্যুতিময় নীলচে সোনালী আকাশের নীচে এক টুকরো জমির ওপর রোদ মেখে Hazel Corner যেন ঝকঝক করছে...

সবাই উঠে পড়েছে, কিন্তু নাহ্ আজ আর jogging এ যায়নি কাঙ্খিকা... আজ একটু দেরি করেই ঘুম ভেঙেছে ওর, আর উঠে চোখ খোলা মাত্র টের পেয়েছে, চারদিকে ঘন অবসাদের বেড়াজাল... তা যেন ওকে ভীষণরকম বেঁধে রেখেছে ওর ইচ্ছের বিরুদ্ধে...
সে বেড়াজাল কেটে বেরোতে পারে না কাঙ্খিকা.. ওই অবস্থায় ভারী মন নিয়ে উঠেই, বাকিদের ডেকে তুলে নিজেও bathroom এ চলে যায় ও... সবাই ওরা fresh হয়ে আসে bathroom থেকে, তারপর ready হয়ে একসাথে নীচে নেমে আসে breakfast করতে.... সবার পরনেই casual wear, কাঙ্খিকারও তাই.... শুধু brown ঢোলা top pant এর ওপর এখন ঘিয়ে ঢোলা apron......

ওরা নীচে পা রেখেই দেখে, টেবিলে breakfast প্রায় সবই সাজানো, কিন্তু জায়গাটা ফাঁকা..
কৌশিকি, কিঙ্কিনী, ক্রিয়া নিজেদের মধ্যে টুকরো টুকরো হাসাহাসি, গল্প করতে করতে এগিয়ে যায় টেবিলের দিকে.... কিন্তু কাঙ্খিকার ওসব দিকে মন নেই.... ও বোঝে, এখানে hall এ বা dining এ নেই যখন তবে রাগিণী দেবী kitchen এই থাকবেন... কাঙ্খিকা তাই একবার বোনদের দিকে তাকিয়ে সোজা চলে যায় kitchen এ...

গিয়ে দেখে, রাগিণী দেবী ওদের জন্য apple juice ready করছেন glass এ glass এ.....
পাংশুটে মুখে এগিয়ে যায় কাঙ্খিকা... ডেকে ওঠে ও, "পিসিমণি...".....
রাগিণী দেবী glass গুলো tray তে তুলে রাখতে রাখতে তাকান ওর দিকে.... ওর দিকে তাকাতে ওনার গতি শ্লথ হয়ে আসে, অভিজ্ঞ মুখে চিন্তার ভাজ পড়ে.... "হ্যা বেটা....", আন্তরিকতা ঝরে পড়ে ওনার দৃষ্টি এবং গলা থেকে....

Achlys' Hearth - The Black Eclipse 🔞🔞🔞Donde viven las historias. Descúbrelo ahora