Achlys' Hearth - The Black Eclipse / 27.

5 0 0
                                    

¡Ay! Esta imagen no sigue nuestras pautas de contenido. Para continuar la publicación, intente quitarla o subir otra.










Dr. Pryce এখন lab এ....
ঘরটা গাঢ় হলদে আভায় আলোকিত....
Pryce সাথেই এক যুবক মাথা নিচু করে নিজেদের গবেষণায় ব্যস্ত... হঠাৎ বিশ্রী ভাবে দরজা খুলে গেলে ওরা সাথে সাথে তাকায় ওদিকে....
Pryce দেখে, দৃশান...

দরজায় হাত রেখেই, দরজার সামনের দিকে সামান্য ঝুঁকে দাঁড়িয়ে সামনে ঘোলাটে ভাবে তাকিয়ে আছে, ঘন stylish চুল ঈষৎ অবিন্যস্ত.. ডান কাঁধের ওপর একটা প্রাণহীন নারী শরীর... চোখে মুখে কেমন যেন এক অন্ধকার ভাব..
মুখে, গলায়, পোশাকে লেগে লাল ঘন তরল...

Pryce দেখে বিস্মিত সাথেই বেশ উদ্বিগ্ন হয়ে কিছু বলতে গিয়েও পারে না....
তার আগেই দৃশান বেপরোয়া ঢুকে, নিথর শরীরটা কাঁধে থেকে নামিয়ে পাশে ধপ করে ছুড়ে ফেলে সামনে এগিয়ে আসে...
পাশে নিচে মেঝেতে পড়ে থাকা রক্তাক্ত মৃতদেহটার দিকে তাকিয়ে চোখ বিস্ফারিত হয়ে যায় যুবকের.. ভয়ে আর্তনাদ করতে চাইলেও, মুখ থেকে কোনও আওয়াজ বের হয়ে আসে না...

ওদের সামনেই টেবিলের ওপর একটা কাচের গ্লাসে একটা tumour ভাসছে.. দৃশান সোজা কেমন যেন অন্ধকারাচ্ছন্ন ঘোরের মধ্যে এগিয়ে এসে সেটা তুলে নিয়ে সবটা গলায় ঢেলে দিয়ে শেষে tumour টাও মুখে দিয়ে খেয়ে নিতে থাকলে, Pryce এর ভ্রু কুঁচকে ওঠে শরীরটা অজানা কারণে দিশেহারা হয়ে ঈষৎ নড়েচড়ে ওঠে...

আর সহ্য করতে না পেরে পাশের যুবক আর্তনাদ করে ওঠে, গা গুলিয়ে বমি পায়, ওর হাতের থেকে পড়ে যায় গবেষণার যন্ত্র....
সাথে সাথে দৃশান কিছুটা অবাঞ্ছিত অংশ মুখ থেকে ওদিকে ছুড়ে ফেলে, গ্লাসটাও অবলীলায় ছুড়ে ফেলে একইসাথে....

যুবক ভীষণ ভয় পেয়ে পালাতে গেলে, রক্ত মাখা বড় আকারের হাত দিয়ে দৃশান সাথে সাথে চেপে ধরে যুবকের চিবুক সহ দু গাল, টেনে ধরে নিজের সামনে....

Achlys' Hearth - The Black Eclipse 🔞🔞🔞Donde viven las historias. Descúbrelo ahora