♟REYS♟
শুয়ে আছে Selina, ভীষণ রুচিশীল, সুসজ্জিত ঘরটা প্রায় অন্ধকার.... ঘড়িতে এখন বেলা আড়াইটে পেরিয়েছে...
বাড়িতে আপাতত বাড়ির সদস্য কেউই নেই তাই ওর ঘরের দরজা নিশ্চিন্তে স্বল্প খোলা, দরজার দিকে পিঠ করে উল্টোদিকে ফিরে শুয়ে আছে Selina....
হঠাৎ পায়ের শব্দ ওর ঘরের দিকে এগিয়ে আসতে আসতে ওর কানে ধাক্কা দেয়, শুনে দ্রুত উঠে বসে পেছনে তাকায় Selina, ওর ক্লান্ত চোখ থেকে তখনও নোনাজল গড়িয়ে পড়ছে... ওই অবস্থাতেই ও দরজার দিকে তাকিয়ে দেখে, দৃশান.......... সাথে সাথে ওর বুকের ভেতরে দারুণ ভাবে কি যেন একটা ভীষণ নড়েচড়ে ওঠে, তার প্রভাবে বালিশে ওর হাতের আঙুল চেপে বসে যায়, খামচে ধরে কিছুটা অংশ....
ইচ্ছে করেই knock না করে ঢুকে আসে দৃশান... Selinaকে ওভাবে চমকে তড়িঘড়ি উঠে বসতে দেখে, দৃশান সাথে সাথে এগিয়ে এসে ঝুঁকে ওর চোখে চোখ রেখে, ওর দু বাহুতে হাত রেখে আরামদায়ক ভাবে সামান্য ওপর নিচে সঞ্চালিত করে খুব যত্ন নিয়ে বলে ওঠে, "..Relax... It's me...".......
দৃশানের আচরণের ভীষণ গাঢ় উষ্ণতা Selina কে স্পর্শ করতেই, ও ওর মনের নরম অংশের গভীর ব্যথা উজাড় করে দিয়ে কান্না ভেজা ধরা গলায়, সজল চোখে বলে ওঠে, "Drishan.. How did this happen..?How could this happen...?"...দৃশান ওর সামনে বসে মৃদু ভাবে বলে ওঠে, "That was an accident Selina.. And accidents happen without knocking us..."....
"Why my dad had to go to Shandor..? They were showing the place, I saw it.. It was so remote place... Why he had to go there...?".... বলতে বলতে সজল চোখে নেতিবাচক মাথা নাড়ে Selina.....
দৃশান Selinaর বাহুতে হাত রেখেই ওর দিকে খুব সামান্য ঝুঁকে এগিয়ে গিয়ে ওকে শান্ত করতে চেষ্টা করে, চোখে চোখ রেখে Selinaর মনে একরাশ আরামের প্রলেপ ছড়িয়ে দিয়ে বলে ওঠে," Loneliness makes us do things that we can't think of doing when surrounded by people... He was an alone man... And I felt that somehow, may be he couldn't have you the way he wanted... That voidness was eating him inside... We met a couple of times and I realised it through his talks... Did you meet him after getting back here...? "..... দৃশানের চোখে, মুখে যত্নশীল উত্তাপ ছলকে ওঠে.....
ESTÁS LEYENDO
Achlys' Hearth - The Black Eclipse 🔞🔞🔞
Misterio / Suspenso(VOLUME - 2)This is the second volume of the book. Smut alart & this story is completely written in western style. A story where everyone has their dark secrets to hide....! ♟BEAUTIFUL ♟VULGAR ♟VIOLENT.