Achlys' Hearth - The Black Eclipse / 38.

3 0 0
                                    

¡Ay! Esta imagen no sigue nuestras pautas de contenido. Para continuar la publicación, intente quitarla o subir otra.


♟REYS♟


সকাল সকাল Nainital রোদ পড়ে ঝকঝক করছে, তার আভাস পর্যন্ত যেন পৌঁছয়নি REYS এ.... তা সবসময়ের মতোই প্রকাণ্ড, অত্যন্ত elegant, ঘন কালোয় নিমজ্জিত....
REYS এর breakfast table আজও যথারীতি সরগরম... আজ হিয়ানও আছে....
অভিনব এবং হিয়ানের আজ official উদ্দেশ্যে একসাথে বেরোনোর কথা, তাই ওকে ডেকেছে অভিনব.. একবারে এখান থেকেই বেরিয়ে যাবে ওরা এবং হিয়ান অনিচ্ছাসত্ত্বেও অভিনবর ডাক উপেক্ষা করতে না পেরে তাই এসেছে REYS এ...

দারুণ সুসজ্জিত Table টায় এসে বসে অভিনব এবং হিয়ান, দুজনেই বেরোনোর জন্য ready... তখনই লোলাকেও সিঁড়ি দিয়ে নেমে আসতে দেখে হিয়ানের মুখটা কয়েক মুহুর্তের জন্য বিরক্তিতে ভরে ওঠে... লোলা টেবিলের কাছে এগিয়ে এসেই আগে অভিনবকে জড়িয়ে ধরে... "Morning baby...", তাকায় হিয়ান...

"Morning sweetheart..", অভিনবও হেসে ওকে greet করে চেয়ারে বসেই জড়িয়ে ধরে, আবার পরক্ষণেই তাকায় হিয়ানের দিকে...

"Oh, you...", পরিচিত ঠাণ্ডা, অসন্তুষ্ট গলা শুনে ওরা সাথে সাথে ফিরে তাকায় সেদিকে, দেখে টেবিলে নিজের চেয়ারের সামনে দাঁড়িয়ে মিশিতা.. পরনে white sleeveless dress, ওপরে হালকা white shrug.... আজ বহুদিন পর মিশিতা sleeveless পড়েছে, ক্ষত সেরে গেছে বললেই চলে....
আর মিশিতাকে দেখেই লোলা দ্রুত অভিনবর গলা ছেড়ে দিয়ে ওর পাশের চেয়ারে বসে পড়ে নিজেকে সামলে, গুছিয়ে নিয়ে.....

হিয়ান এবং অভিনব তাকায় মিশিতার কুটিল চোখের দিকে... মিশিতা আবার খুব posh British accent এ বলে ওঠে, "You are here, at our private table.. Drishan hasn't called you I'm sure, did লোলা call you...??", মিশিতা চোখ কুঁচকে তাকায় একবার লোলা হয়ে হিয়ানের দিকে, কটাক্ষটা শুনে মনে মনে অপমানে গুটিয়ে যায় হিয়ান...
বসে মিশিতা নিজের চেয়ারে... সাথে সাথে তিনজনেরই মনে হয় ওদের চারদিকের পরিবেশটা কেমন যেন খুব ভারী হয়ে উঠেছে....

Achlys' Hearth - The Black Eclipse 🔞🔞🔞Donde viven las historias. Descúbrelo ahora