Achlys' Hearth - The Black Eclipse / 19.

6 0 0
                                    

Oups ! Cette image n'est pas conforme à nos directives de contenu. Afin de continuer la publication, veuillez la retirer ou mettre en ligne une autre image.







⚪THE HAZEL CORNER⚪


কাঙ্খিকা শোনে ওয়েদ্রিখা উত্তেজিত গলায় বলে চলেছে, "Oh... God why.. This bloody কেকা is upto this..! Now I have to talk to those bitches over there...! Which facebook group was that...!", কিছুটা আবার নীরবতা... শুনতে শুনতে কাঙ্খিকার চোখ মুখ শক্ত হয়ে ওঠে, ও পুরোপুরি ভাবে বুঝতে পারে ওয়েদ্রিখা এর সাথে জড়িত... কিন্তু কতোটা....?
প্রশ্নটা মনে উঁকি দিতেই আবার শোনায় মন দেয় ও... খানিকক্ষণ পর আবার ওয়েদ্রিখার গলায় শব্দরাশি ভেসে আসে...

শুনে কাঙ্খিকা বোঝে ওয়েদ্রিখা ফোন কথা বলছে....
" Hello.. Hi... Ya.. All good.. Listen, I want to meet you.. I know please... No can't tell you over phone... I want to meet you.. I know please.. Right... No can't tell you over phone... I'll tell you after meeting... Ok, fine then day after tomorrow, ok...? ".... আবার কিছুক্ষণের নীরব বিরতি....

তবে কান থেকে headphone নামায় না কাঙ্খিকা, উদগ্রীব অপেক্ষা নিয়ে কান পেতে থাকে... খানিকক্ষণ পর আবার শোনে কাঙ্খিকা....
" That Sally Parkes is becoming death of me...! But I've to survive and I'll... I'll also save my job.. Cause I can't lose Drishan... But for that I have to survive first, why did I tell all these to that stupid despo..?! God...!"... আর কোনো সন্দেহের অবকাশ থাকে না কাঙ্খিকার মনে, মাথায়... কিন্তু ও মনস্থির করে বিষয়টা কতটা গভীর সেটা ওকে জানতেই হবে... মনটা হু হু করে ওঠে ওর, যেন হঠাৎ বেশ তীক্ষ্ণ ব্যথা করে ওঠে ভেতরটায়...

ও আর পারে না স্থির থাকতে, কান থেকে headphone টা নামিয়ে, laptop টা রেখেই কান্না চেপে উঠে দৌড়ে চলে যায় bathroom এ....
গিয়ে দরজা বন্ধ করে basin এর কলটা খুলেই আয়নার সামনে কেঁদে ওঠে ও... "Oh my God দৃশান...! What.. What have I done to you... To myself... What will I do now..", মনের যন্ত্রণায় ও দু হাতে চেপে ধরে basin এর ভেজা পিছল গা...

মাথা নাড়ে কাঙ্খিকা স্বল্প নিচের দিকে তাকিয়ে... "Will you forgive me..?? No no, no...!! you have to Drishan...! Have to...!! I felt, have endured so much pain and also pushed you into grievance... But now that...", আবার ফুপিয়ে ওঠে কাঙ্খিকা, "But now that I know everything, I've to make everything right..", মুখে, গালে দু হাত রেখে দিশেহারা হয়ে ওঠে যেন কাঙ্খিকা... তাকায় নিজের কান্না ভেজা, শুকনো, আলুথালু মুখের দিকে....

Achlys' Hearth - The Black Eclipse 🔞🔞🔞Où les histoires vivent. Découvrez maintenant