Achlys' Hearth - The Black Eclipse / 36.

2 0 0
                                    

اوووه! هذه الصورة لا تتبع إرشادات المحتوى الخاصة بنا. لمتابعة النشر، يرجى إزالتها أو تحميل صورة أخرى.









⚪THE HAZEL CORNER⚪


Hazel Corner এ dinner করে সবাই শুয়ে পড়েছে... ঘুমিয়েও পড়েছে এতক্ষণে... কিন্তু কাঙ্খিকার চোখে ঘুম নেই...
ও শুয়েও তাকিয়ে থাকে বাইরের দিকে.. কষ্ট, মনের যন্ত্রণা ওকে আষ্টেপৃষ্টে চেপে ধরে.. সব একে একে মনে পড়তে থাকে ওর এই একাকী সময়....
উপুড় হয়ে শুয়ে দু হাত ভাজ করে কনুই স্পর্শ করে, হাতের নিচে বালিশ চেপে ধরে কাঙ্খিকা ওদিকের বড় জানলাটা দিকে বাইরের দিকে তাকায়.. বাইরে জ্যোৎস্নার সুন্দর আভাকেও ওর বড্ড ম্লান লাগে, হঠাৎ দু চোখ জ্বালা করে ঝাপসা হয়ে আসে বাইরেটা... দ্রুত দু চোখ মুছে নেয় ও...

তারপর ঘুরে চুলে একবার হাত বুলিয়ে নেমে পড়ে বিছানা থেকে কাঙ্খিকা... যখন ওরা ঘরে এসে শেষবারের মতো বাইরেটা একবার check করে শুয়ে পড়েছিলো তখন কাঙ্খিকা লক্ষ করেছে যে তখনও ফেরেনি ওয়েদ্রিখা.. তাই ফিরেছে কিনা তা দেখতে দরজার দিকে এগিয়ে এগিয়ে যায় কাঙ্খিকা....
দরজার knob ধরে একবার পেছনে ফিরে তাকায় ও নিজেদের ঘরটার দিকে... নাহ্, কৌশিকি, কিঙ্কিনী এবং ক্রিয়া তিনজনই ঘুমিয়ে কাদা.... Knob ঘুরিয়ে দরজা খোলে কাঙ্খিকা, নিঃশব্দে বেরিয়ে আসে বাইরে... দেখে, কোণার ঘর বন্ধ তবে এখন ভেতরে মৃদু আলো জ্বলছে.. বুঝতে পারে কাঙ্খিকা যে ওয়েদ্রিখা ফিরেছে....

কথাটা ওর মস্তিষ্কে গ্রাহ্য হতেই, আপনা থেকেই মুখ শক্ত হয়ে ওঠে কাঙ্খিকার.. ইচ্ছে করে এখনই ওর সম্মুখীন হতে, ওকে ঘর থেকে টেনে বের করে নিয়ে এসে যাবতীয় অভিযোগ নিয়ে ওর ওপর ঝাঁপিয়ে পড়ে ওকে একেবারে ফালা ফালা করে দিতে... কিন্তু দু হাতের মুঠো শক্ত করে কাঙ্খিকা.. নিজের ওপর নিয়ন্ত্রণ হারায় না, জোর করে রাশ টেনে ধরে... ও জানে এখন অনেক রাত, এতো রাতে চিৎকার চেঁচামেচি করা ঠিক হবে না, তাই ঠিক যেভাবে এসেছিলো, সেভাবেই আবার ফিরে যায় ও নিজের ঘরে.....

Achlys' Hearth - The Black Eclipse 🔞🔞🔞حيث تعيش القصص. اكتشف الآن