Achlys' Hearth - The Black Eclipse / 30.

4 0 0
                                    

Ups! Gambar ini tidak mengikuti Pedoman Konten kami. Untuk melanjutkan publikasi, hapuslah gambar ini atau unggah gambar lain.








নিভিকে পৌঁছে দিয়ে দৃশান White Tower পৌঁছয়, ও পৌঁছতেই সমস্ত office টা যেন একেবারে পাল্টে যায়, ভীষণ সন্ত্রস্ত, জড়োসড়ো হয়ে ওঠে....সবার দেহভঙ্গি শক্ত হয়ে ওঠে.....

চারদিকে তাকিয়ে গনগনে ভাবে দু পকেটে হাত রেখে এগিয়ে যেতে যেতে Elevator এ প্রবেশ করে ও, Elevator ওকে নিয়ে উঠে যায় একেবারে ওর floor এ....
Elevator এর Steel coloured door মসৃণ খুলে গেলে দৃশান বেরিয়ে আসে... পাশেই reception, সুন্দরী যুবতী ওর দিকেই তাকিয়ে ছিলো, কিন্তু দৃশান সেদিকে তাকাতেই মেয়েটা মাথা নিচু করে নেয়....

সোজা একইভাবে হেঁটে নিজের cabin এর কাচের দরজা ঠেলে ভেতরে প্রবেশ করে ও.. ফাঁকা cabin এ নিজের চেয়ারের দিকে এগিয়ে যায় দৃশান... গিয়ে বসে নিজের চেয়ারে, সামনের laptop টা on করে চোখ রাখে তাতে... সামনে কতগুলো দরকারী মোটা মোটা files ও খোলা...

দেখতে দেখতে হঠাৎ থেমে যায় দৃশান... Laptop এ হাত রেখে কয়েক মুহুর্ত ভাবলেশহীন সামনে শূণ্যে তাকিয়ে কেমন যেন ভাবুক বসে থাকে দৃশান, হঠাৎ ঈষৎ ভ্রু কুঁচকে ওঠে ওর.... তারপর আচমকা ঝুঁকে intercom এর কাছে মুখ এনে বলে ওঠে, "Jame, come in.."...

Jame প্রায় সাথে সাথেই ঢুকে আসে cabin এ, যথারীতি Jame পরিপাটি এবং ভীষণ সন্ত্রস্ত, সবসময়ের মতো হাতে tab...

Jame দ্রুত টেবিলের সামনে এসে দাঁড়াতেই দৃশান সামনের file টা Jame এর দিকে জ্বলন্ত, উদ্ধত ভাবে ছুড়ে দিয়ে একবার খুব দ্রুত ওকে ওপরে নিচে জরিপ করে বলে ওঠে, "Who send this report..?"...

Jame, একবার গায়ে এসে ধাক্কা দেওয়া file টা কোনোমতে ধরে টেবিল রেখে ভয়ে ভয়ে শুকনো, বিহ্বল মুখ খোলে.. "Sir, two e.."...

"Call them...".. সাথে সাথে ওকে কেটে চেয়ারে হেলান দিয়ে বসে একইভাবে বলে ওঠে দৃশান....

Achlys' Hearth - The Black Eclipse 🔞🔞🔞Tempat cerita menjadi hidup. Temukan sekarang