Achlys' Hearth - The Black Eclipse / 18.

4 0 0
                                    

¡Ay! Esta imagen no sigue nuestras pautas de contenido. Para continuar la publicación, intente quitarla o subir otra.










দৃশান নিভিকে নিয়ে Garryর গতি করে সোজা গিয়ে পৌঁছয়  Institute এ..দৃশানের পরনে Grey full sleeve t-shirt.... নিভির পরনে এখনও দৃশানের coat.......

গাড়ি থেকে নেমে passenger seat এর car door টা খুলে দৃশান টাকায় নিভির দিকে... "নিভ্, can you pick up the baby...?"...বলে ও তাকায় ভেতরে বাচ্চাটার দিকে, কান্না থেমে গেছে বাচ্চাটার কিন্তু এখনও ছটফট করছে.... সেদিকে তাকিয়ে দৃশানের চোখে মুখে কেমন একটা চাপা tension ফুটে ওঠে.....

তা স্পষ্ট খেয়াল করে নিভি, ভ্রু ঈষৎ কুঁচকে বলে ওঠে, "Yeah.. Sure.. But why don't you pick up the baby..? What's wrong..?".. দৃশান চোখ ফিরিয়ে তাকায় নিভির দিকে...

হঠাৎ কেমন ছিটকে ঈষৎ সরে যায় সামনে থেকে দৃশান.. বাচ্চাটার দিকে তাকিয়ে বলে ওঠে, "I can't.."... ওর চোখে মুখে ফুটে ওঠে চাপা ঘাবরে যাওয়া ভাব....

"দৃশ...?", নিভি বিস্মিত হয়, ওকে এরকম দেখে খানিকটা উদ্বেগও ফুটে ওঠে ওর মুখে..
দৃশান আর দাঁড়ায় না, দ্রুত পকেট থেকে pass বের করে নিভির হাতে ধরিয়ে দিয়ে সোজা সহজাত নিদারুণ ভাবে চলে যায়  ভেতরের দিকে...
নিভি কিছু বুঝতে পারে না, ও তাড়াতাড়ি ঝুঁকে পড়ে ভেতর থেকে বাচ্চাটাকে তুলে ভীষণ উদ্বিগ্ন হয়ে তাড়াতাড়ি পা চালায়.. ও জানে কোথায় যেতে হবে... Pryce এর cabin এ...

                                    
***


নিভি বাচ্চাটাকে নিয়ে পৌঁছয় Pryce এর cabin এ...
বড় সাদা ঝকঝকে cabin... চারদিকে বিভিন্ন গোছানো, set করা যন্ত্রপাতি... কয়েকটা ভীষণ পরিচ্ছন্ন bed.... দু দিকে দুটো Table chair set..... Table এর ওপর পড়ে আছে বহু ছোটখাট দরকারি জিনিস.....

দৃশান আগেই পৌঁছে গেছে, ও আর Pryce দাঁড়িয়ে.. Pryce এর পরনে ash coloured suit, তার ওপর সাদা shirt.....
পাশেই দাঁড়িয়ে আরেকটা মেয়ে, Bellona.. ওর গায়ে nurse এর পোশাক, মেয়েটার মুখ কাঁদো কাঁদো... ওই Pryce কে assist করেছে সমস্ত Venins দের নিয়ে experiment চলাকালীন... কিন্তু ও কিছুই জানে না তাই এইসব দেখে অত্যন্ত ভীত হয়ে, প্রচন্ড ঘাবরে গেছে Bellona....

Achlys' Hearth - The Black Eclipse 🔞🔞🔞Donde viven las historias. Descúbrelo ahora