এখন রাত প্রায় তিনটে....
গাড়ি থামিয়ে সোজা ও প্রবেশ করে REYS এ..... দ্রুত elevator এ উঠে একেবারে নিজের floor এ উঠে যায় দৃশান.... নিজের floor এ পৌঁছে যায় ও... চারদিকে সবটাই অন্ধকার, ফাঁকা.... সহজাত গনগনে কায়দায় ও নির্বিঘ্নে সামনের সিঁড়ি দিয়ে উঠতে গিয়েও থেমে যায়... ভ্রু কুঁচকে ওঠে ওর.... দ্রুত গতিতে নেমে পাশের কোণে দ্রুত, সন্দিগ্ধ এগিয়ে যায় দৃশান.....
কাছে যেতেই ও দেখে, এক পরিচারক দাঁড়িয়ে, লুকিয়ে... দৃশান বিরক্ত, রূঢ় ভঙ্গীতে এগিয়ে হাতে পরিচারককে pissed off, হালকা উত্তেজিত ভঙ্গীতে দেখিয়ে বলে ওঠে, "What are you doing here....??"....
পরিচারক ঢোক গেলে, বোঝে না কোণার মধ্যে আরো ঢুকে যাবে না বেরিয়ে দাঁড়াবে.. তাই ওভাবেই বলে ওঠে, "Sir.. Mishita mam.. t..told me to notice when y.."...
আর বলতে পারে না পরিচারক... ওর দিকে দৃশান নিজের লম্বা, অত্যন্ত আকর্ষণীয় শরীরটা নিয়ে ভয়াল ভাবে দ্রুত এগিয়ে যেতেই পরিচারক পেছনে সরে... পড়ে যায় পেছনের দেওয়ালে set করা ছোট showpiece টা.... টুকরো হয়ে ভেঙে যায় সাথে সাথে.....
সামনে গিয়ে যেন একবারে ওকে tower করে দাঁড়ায় দৃশান...সাথে সাথে সেটে দাঁড়ায় দেওয়ালের গায়ে পরিচারক..
ওর দিকে স্থির নিদারুণ তাকিয়ে, অত্যন্ত রুক্ষ মুখে দৃশান শাসিয়ে ওঠে, "If you ever listen to that evil bitch in my house again, that'll be the last day of your life...!".... পরিচারক ভীষণ ভীত হয়ে কেঁপে, দু হাতে দেওয়াল চেপে ধরতে চায়....দৃশান কথাগুলো বলে মুহুর্ত পরিচারকের দিকে একটা মৃত, মারাত্মক দৃষ্টি নিক্ষেপ করে ঘুরে এগিয়ে যায় আবার সিঁড়ির দিকে... পরিচারক বিহ্বল শরীরটা নিয়ে সোজা হয়ে দাঁড়াতে গিয়ে, কেঁপে উঠলে সাথে সাথে আবার পড়ে যায় পাশের ফুলদানিটা....
সাথে সাথে দৃশান সিঁড়িতে দাঁড়িয়েই পেছনে সেদিকে ফিরে তাকিয়ে জ্বলন্ত ভাবে বলে ওঠে, "Mi casa and shit...! "....
শুনে পরিচারকের মুখ থেকে আপনা থেকেই বেরিয়ে আসে ছোট আর্তনাদ... আরেকবার সে দেওয়ালে সেটে দাঁড়াতে দৃশান বিরক্ত মুখে দ্রুত আবার এগিয়ে যায় ওপরের দিকে......
YOU ARE READING
Achlys' Hearth - The Black Eclipse 🔞🔞🔞
Mystery / Thriller(VOLUME - 2)This is the second volume of the book. Smut alart & this story is completely written in western style. A story where everyone has their dark secrets to hide....! ♟BEAUTIFUL ♟VULGAR ♟VIOLENT.