টাইম ক্রাইম [পর্ব 14]

13 1 0
                                    

চোখ খুলতেই সামনে শ্রুতিকে দেখতে পেলাম। শ্রুতি, কাঁদতে শুরু করল। ও আমার কপালে একটা চুম্বন করিল।

শ্রুতি : "আমি একদম আশাহত হয়ে গিয়েছিলাম, ভেঙে পড়েছিলাম, ভেবেছিলাম তোমায় আর দেখতে পাবোনা। কে আমায় ভালোবাসবে? খেয়াল রাখবে, কার সাথে সুঃখ দুঃখের কথা শেয়ার করবো?"

আমি : "বিয়ে হয়নি যেহেতু আরেকটা বয়ফ্রেন্ড বানিয়ে নিলেই হয়।"

শ্রুতি : "দাঁড়াও তোমার একদিন কি আমার একদিন, চলো এক্ষুনি আমরা বিয়ে করবো। আমি শুধু তোমাকেই চাই। তোমাই ধন প্রান মন দিয়ে ভালোবাসি। তোমাই ছাড়া এ পোড়া কপালি অচল, সঙ্গী হারা, দিশেহারা।"

আমি : "আরে আরে আর একটু সুস্থ হতে দাও। আমি তো তোমায় জোর করছি না বিয়ের জন্য, একটু মজা করছিলাম আরকি।"

শ্রুতি : "মজা, হ্যাঁ মজা করা আমার সাথে। কী ভেবেছ কী, মজা করে পার পেয়ে যাবে।"

আমি : "আরে আরে রাগ করছো কেন, তুমি ছাড়া আমার কে আছে বলতো। তোমার সাথে মজা করবো না তো কার সাথে করবো। তুমিই তো সব, তুমিই তো আমার স্বপ্নের রাজকুমারী। তুমিই তো সোনালি ভবিষ্যৎ। তোমাই ছাড়া বৃথা এ জীবন, তুমিই আমার হৃদয় ও মন।"

শ্রুতি : "আর অত সোহাগ দেখাতে হবে না। আমি কি জানিনা তোমার মনের কথা, চিনি না তোমায়। তুমি আমায় ভালোবাসো আর আমি তোমায় । আমাদের দো দিল এক জান।"

আমি : "মে জিতনা তুমে দেখু, দিল এ না ভারে। মেরা দিল কি পারি, আব এক কিস তো দে দো।"

শ্রুতি : "দিলাম তো কপালে।"

আমি : "না ওই রকম না , ফ্রেঞ্চ কিস, মাউথ টু মাউথ।"

শ্রুতি : "হেয়, সকলের সামনে এসব।"

আমি : "কই, কেউ তো নেই।"

শ্রুতি : "কেউ চলে আসতে পারে।"

আমি : "ও কেউ আসবে না।"

শ্রুতি : "যদি চলে আসে?"

আমি : "না আসবে না। দেবে না তো? ঠিক আছে তোমার সাথে কথায় বলবোনা, আড়ি তোমার সাথে।"

টাইম ক্রাইমWhere stories live. Discover now