PART 11

64 14 11
                                    

Time skip..........

After 1 week------------------
এক সপ্তাহ কেটে গেছে আর আজকে আপু আর হবি ভাই এর বিয়ে। বিয়েতে সবাইকে invite করা হয়েছে বলতে গেলে আমার আর হবি ভাই এর চৌদ্দ গুষ্টি এসেছে।(আর readers রাও invited😌)আমি আমার রুম থেকে বের হওয়ার সাথে সাথে কে যেন আমাকে হ্যচকা টান দিয়ে নিয়ে গেল। সেটা আর কেও না সুবিন।আমি তো ওর দিকে হা করে তাকিয়ে আছি ওকে অনেক সুন্দর লাগছে।
soobin : আমি জানি আমি অনেক সুন্দর তাই এভাবে আমাকে স্ক্যান করা বন্ধ করো। btw তোমাকে অনেক সুন্দর লাগছে।
Aliya: এহহ আইসে পুরা দিপজল এর মতো লাগতাসে তোমারে ।আর আমাকে এভাবে এখানে এনেছো কেন?
soobin: আমার tie টা লাগিয়ে দাও।
Aliya: এহহ পারবো না নিজে গিয়ে লাগিয়ে নাও।
soobin: আমার কথা না শুনলে আমি কি করতে পারি তুমি খুব ভালো করেই জানো।

আমি আর কোন কথা না বলে ওকে tie পরিয়ে দিতে লাগলাম।কারন লোকটা পাগল কখন কি করে বলা যায় না।
Aliya:এভাবে ইচ্ছে করে উপরের দিকে ঝুকছো কেন?আমি পরাতে পারছি না।

শালা!!ও কোন কথা বলছে না শুধু আমার দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসছে।
Aliya :umm..... হয়ে গেছে।
soobin :hmm...now Get lost!!
Aliya:কিহহ আমি তুমাকে help করলাম আর তুমি আমাকে এভাবে তারিয়ে দিচ্ছ!!!
Soobin : আমি তুমার ভালোর জন্যই বলছি। কারন আমার চুমু দেওয়ার রোগ আছে তুমি এখন না গেলে চুমু টুমু দিয়ে দিতে পারি।

আমি আর কথা না বারিয়ে চলে আসলাম আমার এর উপর কোন ভরসা নেই। এই পাগল হুটহাট করে এসব করে।

অন্যদিকে ______
sumu: taetae!!!আমাকে কেমন লাগছে দেখতো।
Tae: হে সবইতো দেখতে পাচ্ছি।এটা কি সাংঘাতিক পরেছিস?
sumu: কেন?কি হয়েছে?
Tae: এটা সাংঘাতিক পাতলা সব দেখা যাচ্ছে। এক্ষুনি গিয়ে এটা change কর।
sumu: না আমি এটা change করবো না।
Tae: তাহলে আমিই করিয়ে দিচ্ছি।

পরে আর কি?নিয়া change করাই দিসে 😌

দাদুঃ ওই Aliya এদিকে আয়তো!!!
Aliya: কি হয়েছে বুড়ো তাড়াতাড়ি বলো।
দাদুঃ আরে sexy মানে কিরে?
Aliya:ক......কি এটা আবার কেন জিজ্ঞেস করছো?
দাদুঃ আরে জিমিন কে দেখলাম ওই সিন্থি নামের মেয়েটাকে বললো ওকে নাকি অনেক sexy লাগছে।

এখন কি বলবো দাদুকে ইচ্ছে করছে ওই জিমিন কে যমুনা নদীতে চুবাই।শালা!!
Aliya: আরে দাদু sexy মানে হলো.....অসুস্থ। আসলে সিন্থি একটু অসুস্থ আজকে।
দাদুঃ ও আচ্ছা।আরে সুবিন বাবা এদিকে এসো।
soobin: জ্বি কিছু বলবেন?
দাদুঃ আরে বাবা তুমি কিছু খাওনি নাকি তুমাকে তো অনেক sexy লাগছে।

এইরে দিল "চেন কুলি কি মেন কুলি" করে।সুবিন হা করে তাকিয়ে আছে ও কিছু বুঝতে পারছে না।
Aliya: সুবিন আসলে sexy মানে অসুস্থ দাদু বলছে তুমাকে অসুস্থ লাগছে।তুমি একটু আমার সাথে এসো তো।
soobin:ওনাকে নিশ্চয়ই এগুলো তুমি বুঝিয়েছো?
Aliya :এই সবটা না জেনে হাদারাম এর মতো কথা বলবে না *তারপর ওকে সবটা বল্লাম*
সুবিন তোমাকে কিন্তু সত্যিই অনেক sexy লাগছে।

বলেই দিলাম এক দৌড়।তারপর raiyu কে  খুঁজতে গেলাম।
Aliya: এই ফকিন্নি তোরা রুম থেকে বের হবি!!!😡এরকম করতে আসলে তুই আর ওই খরগোশ নিজের বাসায়ই চলে যেতি এখানে এসেছিস কেন😡তাড়াতাড়ি নিচে আয় আমি wait করছি।

___________to be continued ________

TURBID LOVE ❤(Bangla FF)Where stories live. Discover now