আমি আস্তে আস্তে গাড়ি চালিয়ে আশেপাশে তাকিয়ে সবটা খুজে দেখছি Raiyu কোথাও আছে কি না।আমি গাড়ি চালানোর সময় আমার মনে হলো গাড়ি থেকে কোনো শব্দ আসছে।আমি এই বিষয় টা পাত্তা না দিয়ে raiyu কে খুজতে লাগলাম।কিন্তু আবার আওয়াজ টা আসছে।এবার আওয়াজ টা বেশি জোরে হচ্ছে তাই আমি নেমে পরলাম গাড়ি থেকে। নেমে বুঝার চেষ্টা করলাম আওয়াজ টা কোথা থেকে আসছে।আমার মনে হলো আওয়াজ টা গাড়ির পিছন থেকে আসছে। মানে ডিকি থেকে তাই আমি গিয়ে ডিকি টা খুললাম। খুলে আমি বলদের মতো হয়ে গেলাম।Raiyu এখানে কি করছে।আমি তাড়াতাড়ি ওকে বের করলাম।
jk: baby!!তুমি এখানে কি করছো?তোমাকে আমি এমনি পাগল বলিনা।
Raiyu: আমি তোমাকে খুন করবো।
jk: কিহহ কেন?
Raiyu: তুমি আমাকে না banana milk কে ভালোবাসো!!ওই banana milk এর জাত কে আমি শেষ করে দিব।
jk: hmm....তুমি drink করেছো।
Raiyu: না আমি drink করিনি।
Jk: তুমি করেছো।আর মিথ্যা বলতে হবে না।
Raiyu: না আমি করিনি!!!!!!!!!!!!!!
Jk: তাহলে কি?
Raiyu: তুমি আমাকে একা ফেলে চলে গেছিলে।আমার অনেক boring লাগছিলো তাই আমার সামনে একটা বোতল ছিলো আমি ওটা খেয়ে নিয়েছি।hehe!!!
jk: কিহ একটা sojo'r বোতল পুরো খেয়েছো?আর আমি বেশি drink করতাম বলে তো আমায় খুটা দিতে।এখন চলো!!!আমি গাড়ির দিকে যাচ্ছিলাম কিন্তু দেখলাম Raiyu আসছে না তাই আমি পিছনে ফিরে তাকালাম। দেখি Raiyu উষ্টা খেয়ে কাতলা মাছের মতো চিত হয়ে পরে আছে🙂🤦♂️।আমি গিয়ে ওকে ধরে উঠালাম।
Jk: এভাবে বার বার পরে যাও কেন?Raiyu কিছু না বলে ধপাস করে আমার কোলে উঠে পরলো।
Raiyu: ahh...আমি আর হাটতে পারবো না।আজকে আমি ১..২..৩ হে ৩টা race এ দৌড়ে ছিলাম।
Jk: এখানে race কোথা থেকে আসলো?
Raiyu:আমি জানি..না *with sleepy tone*আমি ওকে নিয়ে গাড়িতে বসিয়ে দিলাম।আমি ওর বাসায় যেতে লাগলাম। আমি ওর বাসায় এসে গাড়ি থামালাম।আমি বেরিয়ে ওকেও বের হতে বললাম।
Raiyu: আহহ kook!!!আমি নিচে নামবো না নিচে পানি তুমি পানির মধ্যে কিভাবে হাটছো?
Jk: baby এখানে কোন পানি নেই।আমি ওকে কোলে নিয়ে গিয়ে ওর বাসার কলিং বেল বাজালাম।আর একজন maid এসে দরজা খুলল।
maid: আরে জুংগা ভাইজান আপনে?লা হাওলা ওয়ালা কুয়াতা ইল্লা বিল্লা। আপামনির কি হইসে?
Jk: প্রথমত আমার নামে problem টা কি আমি বুঝিনা। আমার নাম ঠিক করে বলুন।আর দ্বিতীয়ত আপনি চেচাবেন না ওর কিছু হয়নি আমি ওকে ওর রুমে দিয়ে আসছি।আমি raiyu'r রুমে চলে গেলাম। আর ওই মহিলা মুখে হাত দিয়ে ব্যক্কল ভাব নিয়ে দাঁড়িয়ে আছে। আমি গিয়ে ওকে ওর bed এ শুয়িয়ে দিলাম।আমি ওকে রেখে যাবো এমন সময় ও ঘুমের মধ্যে ঠাস করে আমাকে চর মারলো।দেখে বুঝা যায় ফু দিলে উরে যাবে কিন্তু মারে mafia দের মতো। আমার গালে ওর পাচ আঙুল sorry আট আঙুল এর দাগ বসে গেছে।(আট আঙুল আবার আইলো কইত্তে)।আমি ওকে রেখে আমার গাল ডলতে ডলতে চলে এলাম।কালকে খালি উঠুক আমার গাল আরো লাল করে নিয়ে এসে তিল কে তাল বানিয়ে ওকে দেখাবো।
-------------to be continued ------------------
ВЫ ЧИТАЕТЕ
TURBID LOVE ❤(Bangla FF)
Фанфикকি description দিতাম আবার চুপচাপ আইয়া পইড়া যা।Turbid Love(IT'S A IMAGINARY STORY DON'T TAKE IT SERIOUSLY)