PART 30

51 13 2
                                    

Time skip.......

,,,,,,,At Night,,,,,,,,,,,,,,
Aliya's pov.
আমি kitchen এ গিয়ে পাইচারি করছিলাম।তখন yuri(maid) এলো।
yuri:কিছু খুজছো নাকি?আমাকে বলো আমি দেই।
Aliya: umm...আমার cookies কোথায়।আমি তো এখানেই রেখেছিলাম....wait....সুবিন খেয়ে নেইনি তো?
yuri: আরে না না!!!উনি খায়নি আমি রেখেছি ওটা।দাড়াও আমি দেই।
Aliya: ১০টা বেজে গেছে আপনি আজকে যাবেন না?😊
yuri:হে আমি যাচ্ছিলাম তখন দেখলাম তুমি কিছু খুজছো।
Aliya:ওহ আচ্ছা সাবধানে যাবেন।
yuri:হুম......এইযে তোমার cookies।
Aliya: ahh...thank you।
yuri:আচ্ছা আমি যাই।dinner ঠিক সময়ে করে নিবে।

yuri aunty চলে গেলেন।উনি খুব ভালো একজন মহিলা। খালি একটা জিনিসই ভালো লাগে না যে উনি সারাদিন  সুবিন এর গুনোগান গায়।উনি চলে যাওয়ার পর cookies এর প্যাকেট টা খুলে যেই না মুখে দিব তখনই কেও এসে আমায় back hug করলো।আমিও বুঝে গেলাম এটা আর কেও না সুবিন।নেকামি।আমি ওর দিকে ঘুরলাম।
Aliya:এরকম নাটক করছো কেন?
soobin: তোমার কাছে সবকিছুই নাটক লাগে😒
Aliya: whatever......আমার তোমাকে কিছু বলার আছে।
soobin:হুমম বলো।😚
Aliya: আগে আমার কোমড় থেকে নিজের হাত টা সরাও।

সুবিন নিজের হাত না সরিয়ে উল্টো আমার গালে kiss করলো😑।আজিব।
Aliya: কোন drama থেকে পালিয়ে এসেছিলে?এতো নেকামো করো কেন?
soobin:আমি কোথায় নেকামো করলাম।
Aliya:ইশশ!!!যাই হোক,তোমাকে যেটা বলছিলাম,Raiyu আর jk এর বিয়ে ১মাস পর।
soobin: Raiyu একটা ভালো মেয়ে(ডাহা মিছা কতা)।কিন্তু ওই ছেলেটা একটা অসভ্য।
Aliya:এহহ আইসে!!!jk যেমনই হোক ও এমনিতে ভালো আর raiyu কে অনেক ভালোবাসে।তাই তোমার এই নেকা কথায় ওদের বিয়ে টা ভাংবে না।
Soobin: hmm..
Aliya: এখন আমার চোখের সামনে থেকে সরো।আমাকে তো ঠিকমতো খেতেই দাও নি।

আমি ওকে পাশ কাটিয়ে চলে আসলাম।সোফায় ধপাস করে বসে পরলাম।আবার যখনই আমি cookies এ কামড় বসাতে যাবো ওমনি সুবিন এসে আমার পাশে বসে আমাকে তুলে ওর কোলে বসিয়ে দিল।আজিব।
Aliya:আরে আজিব তো।কি হচ্ছেটা কি?যা ইচ্ছে করো কিন্তু আমার আর আমার cookies এর মাঝখানে আসছো কেন?
Soobin: আমি কোথায় আসলাম।এই cookies টা ইতো আমার আর তোমার মাঝখানে এসেছে।
Aliya:আরেকবার যদি আমার খাওয়ায় বাধা এসেছে তাহলে তুমি আর জীবিত থাকবে না।

সুবিন আর কিছু বলল না খালি খরগোশ এর মতো হাসছে।আর আমি ওর কোলে বসেই আরামে cookies গিলছি।একটুপর আমরা dinner করে ঘুমাতে চলে গেলাম।আর সুবিন এর আমার উপর হাত পা ছরিয়ে ছিটিয়ে ঘুমানো অভ্যাস বইতে বইতে আমারও অভ্যাস হয়ে গেছে।


-----------to be continued ------------------

TURBID LOVE ❤(Bangla FF)Onde histórias criam vida. Descubra agora