PART 35

51 14 3
                                    

আমার সামনে এখন bang pd স্যার দাঁড়িয়ে আছে।কিন্তু আমি ওনাকে এভাবে দেখবো কখনো কল্পনাও করিনি।ওনি মেয়েদের শারি জুতো সব পরে আছে।শারি টা আমার শারির মতো মানে আমি যা যা পরেছি উনি ঠিক ওইগুলোই পরেছে।এমনকি আমার হাতের Mini পার্স ও ওনার কাছে আছে।
Aliya: স্যার!!আপনি এগুলো কি পরেছেন?
Bang PD: কেনো আমাকে সুন্দর লাগছে না?
Aliya:আপনি মেয়েদের outfit কেন পরেছেন?

আমি সামনে তাকিয়ে দেখলাম জিমিন রাগী+অসহায় মুখ নিয়ে দাঁড়িয়ে আছে।
Jimin: তুই যা আমার ওনার সাথে কথা আছে।
Aliya:আচ্ছা।
--------------------------
jimin's pov.
স্যার আমার কাছে এসে আকুতি মিনোতি করছিলেন যে কিভাবে aliya কে happy করা যায় তাই আমি বলেছিলাম ওর সাথে মিলিয়ে পরতে। কিন্তু উনি এটা কি করলো।শালা পেটমোটা।
jimin:স্যার আপনি এটা কি করেছেন?
Bang PD: তুমি ইতো আমাকে বললে আলিয়ার সাথে মিলিয়ে পরতে।
Jimin:আমি আপনাকে বলেছিলাম ও যেই colour এর dress পরবে আপনি ও ওই colour এর পরবেন। তার মানে এটা না যে ও যেটা পরবে আপনিও সেটা পরবেন।
Bang PD: তাহলে এখন কি করবো?
jimin: এই গুলো change করে আসুন যান।

Aliya's pov.
আমি ওই সুবিনটাকে এখনও খুজে পাচ্ছি না।গেল কই।শেষ পর্যন্ত ওকে খুজে না পেয়ে আমি হাল ছেড়ে দিলাম।অনেক tired লাগছে তাই সাত পাচ না ভেবে ধপাস করে গিয়ে বসে পরলাম।কিন্তু কোথায় বসেছি যানি না🙂।
Jimin: মুটকি তুই কোথা থেকে এভাবে আসলি?
Aliya: জিমিন!!তুই কোথা থেকে কথা বলছিস?
jimin: ওহ নাইচ।আমার উপরে বসে আবার বলে কোথা থেকে কথা বলছিস।
Aliya:কিহ

আমি ঠাস করে উঠে পরলাম। আশে পাশে তাকালাম।নাহ সুবিন নেই এখানে।আমার যে পরিমাণ tried লাগছিলো আমি তো ওইভাবেই বসে থাকতাম।এগুলো আমাদের জন্য নরমাল।কিন্তু সুবিন এটা নরমাল ভাবে নিবেনা। ওতো আবার একটু কিছুতেই রেগে যায়।যাই হোক আমি এখন স্টেজের দিকে যাই।আমি স্টেজের দিকে গিয়ে দেখি jk অনেক কষ্টে কান্না চেপে রেখেছে। মুখ লাল হয়ে গেছে। raiyu ও মুখটাকে পেচার মতো করে রেখেছে।আমি আমার ফোন নিয়ে আসতে উপরে গেলাম।উপরে গিয়ে ফোন নিয়ে নিচে নামার সময় দেখি suga oppa সিরিতে পরে আছে।
Aliya:এতো ঘুম!!এখন সিড়িতেও ঘুমাচ্ছে।

Suga's pov.
আমি উপরে উঠতে গিয়ে উষ্টা খেয়ে নিচে পরে গেলাম।আমি এখনও পরে রয়েছি আর ও ভাবছে আমি ঘুমাচ্ছি।এখন যদি আমি কোথাও মইরাও পইরা থাকি মানুষ ভাববো আমি ঘুমাই.....হায়রে দুনিয়া।
Suga's pov end.
Aliya: ঘুমাচ্ছে ঘুমাক আমার কি।
suga:আরে ছেমরি কিসব বলছিস আগে আমায় তুল।
Aliya: আরে ওপ্পা তুমি ঘুমাও না?

Aliya's pov.
আমি গিয়ে ওপ্পা কে তুললাম।পরে গিয়েছিলো মনে হয় আর আমি ভাবলাম ঘুমাচ্ছে।আমি ওপ্পাকে তুলার পর ওপ্পা রাগে চলে গেল।আমি এখন সুবিনকে একটা ফোন দিলাম। আমি জিজ্ঞেস করলে ও বলল ও নাকি ঘরের ভেতর লুকিয়ে আছে।সাথে yeonjun ওপ্পাও আছে।সুবিন লুকিয়ে আছে হলুদ মাখানো আন্টিদের ভয়ে আর ওপ্পা লুকিয়ে আছে মার্জিনার ভয়ে।মার্জিনা নাকি ওপ্পার পিছনে লেগেছে।

---------to be continued ------------------

TURBID LOVE ❤(Bangla FF)Où les histoires vivent. Découvrez maintenant