PART 32

47 12 2
                                    

আসলে ঘটনা হলো আমি যখন tae এর রুমে উকি দিলাম তখন দেখলাম tae আর sumu খুল্লা খুল্লা romance করছে তাও আবার without closing their বারান্দা & রুমের দরজা।কিন্তু নিচে তাকাতেই দেখলাম jackson এর মা tae দের বাড়িতে ঠুকছে।এখন tae এর বাবা-মা Raiyu দের বাড়িতে গল্প করছে তাই jackson এর মা গেলে নিশ্চয়ই এখন tae এর রুমেই যাবে।আর উনি এসব দেখলে কেলানকারি ঘটিয়ে দিবে।আর media সহ পুরো দেশকে জানাবে।তাই আমি আর এক মুহুর্তও দেরি না করে দৌড় দিলাম ওনাকে আটকানোর জন্য। আমি এক দৌড়ে নিচে যেতে লাগলাম। অবশ্য সুবিন আমার সামনে এসেছিলো ওকে আমি বাংলা সিনেমার ফারুক এর মতো ধাক্কা মেরে চলে এসেছি।ও মনে হয় এখনো কাতলা মাছের মতো চিত হয়ে পরে আছে। যাই হোক আমি নিচে যাওয়ার পর যেইনা উনি বাড়িতে ঠুকতে যাবে ওমনি আমি ওনার হাত খপ করে ধরে নিলাম।
Aliya: আরে আরে আন্টি কোথায় যাচ্ছেন?😊
Jackson er ma: আমার তো tae এর মার সাথে কিছু কথা ছিল🙄তাছাড়া তুমি কখন এলে?
Aliya: আমি মাত্রই এলাম।আর tae এর আম্মু তো বাসায় নেই। hehe!!উনিতো raiyu দের বাসায়।আপনি ও যান যান।
Jackson er ma:কিন্তু আরে......

আমি কোনমতে ঠেলে ধাক্কিয়ে ওনাকে পাঠিয়ে দিলাম।এবার চলে গেলাম tae আর sumuর খবর নিতে।আজকে দেখে নিব দুইটাকে।অনেক শখ এদের সারুখ খান আর কাজল হওয়ার। আমি তাড়াতাড়ি tae এর রুমে যেতে লাগলাম নয়তো ওই মহিলা আবার কখন চলে আসে কে যানে।আমি গিয়ে tae এর রুমের দরজায় দাঁড়িয়ে দেখলাম বাহ দুইজন এখনও থামেনি।আমি দরজায় জোরে একটা লাথি মারলাম।এবার দরজায় মারলাম পরের বার tae এর ঠিক যায়গায় মারবো আমি।আমার দরজায় লাথি মারার আওয়াজে sumu kiss broke করে যলদি tae এর কোল থেকে নেমে পরলো।আমার রাগি চেহারা দেখে দুইজনই ''থ'' হয়ে দাঁড়িয়ে আছে।
Aliya:আরে আরে থামলে কেন সোনা?
Tae: সাংঘাতিক!!!তুই কখন এলি?
Aliya:আমি কখন এলাম তাই না সোনা😊?শালা হারামি😡!!!!!

আমি শুরু করে দিলাম শালাকে কেলানো।tae এবার আমার হাত ধরে আমাকে থামিয়ে দিল।
Aliya: হাত ছাড় আমার আজকে ছাড়বো না তোদেরকে😡
Tae: এই তোর এতো জলে কেন?আমার gf আমি যা ইচ্ছা করবো।তোর কি?
Aliya: যা ইচ্ছে কর কিন্তু বারান্দা আর রুমের দরজা লাগিয়ে নিলে কি হতো😡
Tae: কিছুই হতো না।
Aliya:আবার আমার মুখের উপর কথা বলছিস!!!আগে তো ব্যক্কল the great ছিলি!!আমি তোদের বাচাতে আসলাম আর আমারই দোষ হলো!!😡
Tae: কেন?এখানে কি ভাল্লুক এসেছিলো নাকি?
Aliya:ভাল্লুক এর চেয়ে ভয়ংকর একজন এসেছিলো আর সেটা হলো Jackson এর মা।
Tae: কিহহ!!!আরেহ তুই তো অনেক বড় বাচা বাচিঁয়েছিস!!!থ্যাংকু😚
Aliya:লাগবে না আমিতো ভুল করেছি তাই না?
Tae&sumu:আরে না না!!তুই ভুল করিস নি।

tae আর sumu এসে আমাকে জরিয়ে ধরলো।
Tae: রাগ করছিস কেন?sumu না থাকলে আমি তোকেই বিয়ে করতাম!!আ লাবিও😚
Aliya:ইশশ!!ছাড় আমাকে দুইটা মিলে আমায় মেরে ফেললো।আচ্ছা Raiyu দের বাসায় চল এখন।

আমরা সবাই raiyu দের বাসায় গেলাম বাসায় ঠুকতেই আরেক আপদ.........

----------to be continued -----------------

TURBID LOVE ❤(Bangla FF)Wo Geschichten leben. Entdecke jetzt