----At soobin's office----
Aliya: soobinahh!!!
আমার ডাকে সুবিন মাথা তুলে তাকালো।
soobin: তোমার তো কলেজে থাকার কথা এখানে কি করছো?
Aliya: hehe!!! আমার ভালো লাগছিলো তাই চলে এসেছি।😚
Soobin: কিন্তু তোমার তো ক্লাস মিস হলো।
Aliya: আরে ওটা কিছু হবেনা।
Soobin: তুমি ঠিক আছো তো🙄সুবিন ওর হাত দিয়ে আমার কপাল আর ঘার ধরে জ্বর check করছে।
Aliya: পাগল নাকি?আমি ঠিক আছি।
Soobin: না তুমি কখনো এতো ভালো behave করো না তাই।
Aliya: umm......sorry....সকালে একটু বেশি করে ফেলেছিলাম😣
Soobin : hmm ঠিক আছে।😁আজিব আমি কিছু বললেই ও দাত কেলিয়ে হাসে।কিন্তু যাই হোক ওর হাসিটা অনেক সুন্দর। আমার মন গলিয়ে ফেলার জন্য যথেষ্ট।
Aliya: soobinah!! আমি তোমার জন্য lunch এনেছি😁
Soobin: কোথা থেকে order করেছো?
Aliya: এহহ তুমি আমাকে কি ভাবো?হুহহ!!আমি বানিয়েছি।
Soobin: কিহহ তুমি বানিয়েছো?
Aliya: হে আমি অনেক কষ্ট করে বানিয়েছি তোমার জন্য।
Soobin: thank you।
Aliya : আচ্ছা ঠিক আছে তুমি খেয়ে নিও আমি বাসায় চলে যাচ্ছি।
Soobin: ok...bye
Aliya : bye...Soobin's pov.
আমি তো খুশিতে পাগল হয়ে যাবো ও আমার জন্য রান্না করেছে।আমি তাড়াতাড়ি গিয়ে lunch box টা খুললাম। বক্সটা খুলে আমার মুখ L.E.D Light নিভে যাওয়ার মতো চুপসে গেল।এটা খাবার নাম কি?এটা তো আমি জীবনেও দেখি নাই।তবুও আমার খুশি লাগছে ও আমার জন্য রান্না করেছে এটাই অনেক। আমি চুপচাপ খেয়ে নিলাম।যদিও খাবারটা ওতো ভালো হয়নি।
Soobin's pov end.Raiyu's pov.
আমি এখন আলিয়াকে ফোন করবো হঠাৎ এভাবে চলে আসলো কেন?আমি ফোন দিলাম।
on call......
Aliya : কথা না বারিয়ে বলে ফেল কি বলবি। আর ওই খরগোশ এর ব্যাপারে কোন কথা থাকলে ফোন আগেই রেখে দে।
Raiyu: আরে ছেমরি আমারে কথা কইতে তো দে।
Aliya: হুমম... বল
Raiyu: ওই ভাবে চইলা আসছোস কেন?
Aliya: আরে আমি....*ওকে সবটা বল্লাম*
Raiyu: সুবিনের প্রেমে তো হাবুডুবু খাচ্ছ তুমি।
Aliya: সেটা অনেক আগেই খেয়েছিলাম যেটা সুবিন ভেঙে দিয়েছে।
Raiyu:ও কিন্তু ভালো একটা ছেলে। ও যেটা করেছে সেটার নিশ্চয়ই কোনো কারণ ছিলো।
Aliya cuts the call----
Raiyu:আজিব তো কিছু না বলেই ফোন কেটে দিল।Aliya's pov.
আমি কিছু না বলেই ফোন কেটে দিলাম কারন আমি ওর সুবিনকে নিয়ে আজাইরা বকবক শুনতে চাই না। আমি সোফায় গা এলিয়ে শুয়ে পরলাম। কখন ঘুমিয়ে পড়লাম আমি নিজেও যানি না। আমি যখন চোখ খুললাম তখন দেখলাম আমি বিছানায় শুয়ে আছি।কিন্তু আমিতো সোফায় ছিলাম। 7:08 বাজে। আমি নিচে গেলাম গিয়ে দেখি সুবিন বসে laptop এ কাজ করছে।
Soobin: উঠেছো তাহলে?
Aliya : আমি রুমে কিভাবে গেলাম?আর তুমি এতো আগে এসে পরেছো কেন?
Soobin: এমনিতেই আজকে বেশি কাজ ছিলো না তাই মেনেজার কে কাজ বুঝিয়ে দিয়ে চলে আসলাম। আর আমি এসে দেখলাম তুমি ঘুমাচ্ছ আর তুমি পরে যেতে তাই তোমাকে রুমে নিয়ে শুয়িয়ে দিয়েছিলাম।
Aliya: ওহ।আমি kitchen এ গেলাম কফি বানাতে।আমি কফি,চা আর বিরিয়ানি ছাড়া কিছুই পারিনা😑(real life এ এগুলাও পারে না।এইডায় হুদাই।)
----------------------------------------------------------
Author--- আমি এখন অনেক অসুস্থ। আমার হাতে ব্যন্ডেজ করা হয়েছে তাই আমি story টা আর continue করতে পারবো না.....sorry।এখন তোমরা রাগ করো আর না করো আমার কিছু না মুই তো খ্যতার বিতরে হান্দাইয়া.....The end...............
,,,,,নিচে যাস কেন?কইলাম না story শেষ।
,,,,,,খবরদার নিচে যাবিনা.......
,,,,,আরেহ নিচে কিছু নাই।হুদাই যাইস না.....
Author----এতো কিছুর পরে যহন আইয়া পরছোস তাইলে আমি কইয়া দেই story শেষ না। story continue করমু।আমি আবারও মজা করলাম🙂।কেও আমারে মারিস না🙂
----------to be continued ------------------
STAI LEGGENDO
TURBID LOVE ❤(Bangla FF)
Fanfictionকি description দিতাম আবার চুপচাপ আইয়া পইড়া যা।Turbid Love(IT'S A IMAGINARY STORY DON'T TAKE IT SERIOUSLY)