PART 31

50 14 4
                                    

Time skip.........

-------3 week's later-------
Aliya: সুবিন!!!উঠো!!!তুমি উঠবে কি না?
Soobin:এরকম কেন?*with sleeping tone*
Aliya:অফিসের জন্য আজও late হয়ে যাবে।বুঝেছি তুমি এভাবে উঠবে না!!দাড়াও।

আমি আবার এক জগ পানি এনে ওর উপর ঢেলে দিলাম।আর ও হুরমুরিয়ে উঠে পরলো।
Soobin: আরে তুমি এরকম করো কেন।
Aliya: চুপচাপ গিয়ে ready হয়ে এসো আমাকে বাসায় দিয়ে আসবে তারপর অফিসে বা জাহান্নামে যেখানে ইচ্ছে চলে যেও।
Soobin: কেন? বাসায় কেন যাবে?
Aliya: বিয়ের shopping করতে।
Soobin: কার বিয়ের?
Aliya: আজিব তো!!!তোমাকে বুড়িগঙ্গা নদীতে না চুবালে তুমি ঠিক হবে না।Raiyu'r যে বিয়ে সেটা কি সরবত বানিয়ে গিলে খেয়েছিলে।
Soobin: ওহ আমি ভুলে গিয়েছিলাম। hehe।
Aliya: তো জনাব সাব্বির চৌধুরি খান সাহেব গিয়ে তৈরি হয়ে আসুন।

আমি আর কোন কথা না বলে চলে আসলাম। আমি এতক্ষন ঠিকই ছিলাম যতক্ষণ পর্যন্ত না সুবিন এর চিল্লানি শুনতে পেলাম।
Soobin: Aliyaa!!!!!!!!

আমি সামনে তাকিয়ে দেখলাম সুবিন কোমড়ে হাত দিয়ে মরার মতো দাঁড়িয়ে আছে।আর দেখে মনে হচ্ছে একটু রেগে আছে।আমি একটা ঠোক গিললাম এর আবার কি হলো।
Aliya: ক...কি হয়েছে?
Soobin: আজকে কি বার baby?
Aliya: তোমার কাছে ফোন নেই?নিজে দেখে নাও।
Soobin:মানে? আজকে রবিবার!!!আজকে অফিস নেই আর তুমি আমাকে এইভাবে উঠিয়েছো!!!😡
Aliya:আ...রে আমা...র মনে ছিলো না।
Soobin: মনে ছিলো না মানে?😡😡
Aliya: ওলে কতো কিউট!!রাগলেও কতো কিউট লাগে😚

আমি সুবিনের রাগ কমানোর জন্য গিয়ে বাচ্চাদের মতো ওর গাল টানা শুরু করলাম🥴।
Soobin: হয়েছে এবার চলো তোমাকে বাসায় দিয়ে আসি।
সুবিন টুক করে আমার গালে চুমু দিয়ে আমাকে bridal style এ তুলে নিয়ে যাওয়া শুরু করলো।
Aliya:আজিব তো!!এরকম হুটহাট কোলে  তুলে নাও কেন?
Soobin : আমার ইচ্ছে।

সুবিন আমাকে গাড়িতে বসিয়ে drive করা শুরু করলো।
Aliya:এই আমি আমাদের বাসায় না raiyu দের বাসায় যাবো।বিয়ে হওয়া পর্যন্ত আমি ওইখানেই থাকবো।
Soobin: কিহ না আমি এতোদিন তোমাকে ছাড়া কিভাবে থাকবো?
Aliya: এহহ দুই বছর কিভাবে থেকেছিলে।(মনে মনে)।তাহলে তুমিও থাকবে আমার সাথে।বুঝেছো?
Soobin: না আমি থাকবো না।
Aliya: তুমি থাকবে তোমার বাপও থাকবে।
Soobin: কেন?dad কেন থাকবে?
Aliya:উফফ!!এতো পেচ ধরো কেন?তুমি থাকবে।
Soobin:আচ্ছা। আমি যাবো।
Aliya: আর শুনো ওইখানে গিয়ে মার্জিনার কাছ থেকে দূরে থাকবে।
Soobin:ওটা আবার কে?
Aliya: ওদের বাসায় কাজ করে আর খালি উল্টো পাল্টা বকবক করে তাই বললাম।
Soobin: hmm...

আমরা কিছুক্ষনে raiyu'r বাসায় পৌছে গেলাম।ওদের বাসায় গিয়ে fresh হয়ে gest রুমে চলে গেলাম গিয়ে সব গুছিয়ে রাখে দিলাম।সুবিন এর জামাকাপড় ও আমাদের বাসার driver এসে দিয়ে গেছে।সবকিছু গুছিয়ে গিয়ে বেলকনিতে দাড়ালাম। ওম্মারি আমাদের এই রুম থেকে tae এর রুমটা দেখা যায় তাই একটু উকি দিতেই যা দেখলাম তা ঠিক আছে কিন্তু আবার নিচে তাকিয়ে যা দেখলাম তাতে কিছু ঠিক নেই.......

----------to be continued -------------------

TURBID LOVE ❤(Bangla FF)Where stories live. Discover now