PART 15

60 15 0
                                    

Jackson : এই aliya তুই মুখটাকে এরকম করে রাখিস নাতো!!তোকে একেবারে kabir Singh লাগছে।
Aliya: এহহ আইসে তোরে তো পুরা দেবদাস দেহা যায়!!!!!
Raiyu:এই কলেজ থেকে একটা picnic এ গেলে কেমন হয়??
Aliya:কলেজ থেকে কেন?এটা তো আমাদের family থেকেও যাওয়া যায়।
Raiyu: কি পাগল নাকি?তোদের family গেলে তো আমার kook যেতে পারবে না।
jimin: আরে হে আমার সিন্থুলি ও যেতে পারবে না।
Aliya:উম্মারি!!!!!তুই কখন আসলি?তুই তো সারাদিন তোর সিন্থুলির সাথে glue এর মতো লেগে থাকিস।
Raiyu: এই এটা final যে আমরা কলেজ থেকে picnic এ যাচ্ছি।
Aliya:হুমম!! কিন্তু আমাদের কলেজ থেকে আগে যেই picnic এর কথা হয়েছিল সেটা কি হলো।
Tae: ওটা কোন এক কারণে cancel হয়ে গেছে। but আমরা picnic এর জন্য চিঠি দিব।
Jackson : কিন্তু ওই পেটমোটা bang PD যদি approve না করে?
jimin: আরেহ করবে aliya গিয়ে একটু বললেই হবে।জানিসই তো ওই পেটমোটা Aliya'r সামনে কি ভেজা বেড়াল সাজে আসলে ওই শালা একটা শয়তান।সবসময় আমার পিছে পইরা থাহে।
Namjoon: হে ওই বেটা আমাকেও নাজমুল বলে।
(Bang PD হলো আমাদের principle পেটমোটা। কলেজে সবার পিছে পরে থাকে আর couple দের পিছনে তো আরো বেশি লাগে।)

আজকে ক্লাস করছি কিন্তু ক্লাসেও মন বসছে না।আমি সত্যিই সুবিনকে আমার chocolate  cookies এর থেকে বেশি ভালোবেসে ফেলেছি।
ছুটির পর ক্লাসে একটা teacher এসে আমাকে বলল principle এর কেবিন এ যেতে। আমি sumu কে সাথে নিয়ে গেলাম ওই পেটমোটার কেবিন এ।
Aliya: may I come in sir?
Bang PD: আরে হে এসো এসো!!!!
Bang PD: তো তোমরা কলেজ থেকে একটা picnic এ কাউয়াচর যেতে চাইছো।
sumu:কিহহহহহহহ
Bang PD: এতো চিৎকার করার কি আছে?
Aliya : আসলে স্যার ও Zবাংলা দেখতে দেখতে একটু ওরকম হয়ে গেছে আপনি বলুন আমি ঠিক আপনার কথা বুঝতে পারলাম না।
Bang PD: চিঠি পরে যা বুঝলাম তাতে তো তোমরা নাকি কাউয়াচর যেতে চাইছো।

ইশশ!!!ইচ্ছে করছে জিমিনকে মেরে পাগল বানিয়ে রাস্তায় ছেরে দেই।আসলে চিঠি jimin লিখেছিল ওই মুরখোই নিশ্চয়ই এসব ভুলভাল লিখেছে।ওই শালা ফার্ক জসিমউদদীন কে তো আমি দেখে নিব।

Aliya: sorry sir!! আসলে আমরা যেখানে যেতে চাই সেটা হলো নিঝুম দ্বীপ।
Bang PD: আচ্ছা ঠিক আছে কালকে তোমাদের নিয়ে যাওয়া হবে😊
Aliya: thank you sir!!

আমরা সেখান থেকে চলে আসলাম। এসে দেখি সবাই ৩২ টা দাত কেলিয়ে দাঁড়িয়ে আছে। কারন ওরা জানে আমি বললে পেটমোটা কখনো না করবে না।আমি আর sumu ও আর সাত পাচ না ভেবে গিয়ে জিমিন কে ইচ্ছে মতো কেলাতে লাগলাম।
Aliya: শালা বাটুল, লুরমা তুই কাউয়াচর গিয়া কি সিন্থির লগে টাংকি মারবি?
Sumu: শালা!!!আজকে তোকে আমি দেখিয়ে দিব!!!

আমরা দারি কমা ছাড়া ওকে মারছি। তারপর jk&raiyu এসে আমাদের থামালো।

Raiyu : আরে কি হয়েছে আগে বল।
Aliya: এই শালা মুর্খ বলেছে আমরা নাকি কাউয়াচর যাবো।
Jimin: আরে যাই হোক। আন্ডা বাচ্চারা আগে একটা important কথা শুন।
Raiyu: এই বাচ্চা বলছিস কাকে?Don't call us বাচ্চা।we are not বাচ্চা।
jimin: হয়েছে হয়েছে শুন কলেজ থেকে যাবে মানে ওই পেটমোটা টাও যাবে।আর ও গেলে আমি আমার personal কাজকর্ম করতে পারব না তাই ওই পেটমোটা যাতে না যেতে পারে সেই ব্যবস্থা করতে হবে।
Jk: কিন্তু সেটা কিভাবে?
jimin: আমার কাছে প্লেন আছে।*smirk*
Tae: দেখ তুই যেই প্লেনটা ভাবছিস সেটা কিন্তু সাংঘাতিক!!!

-------------to be continued -------------------

TURBID LOVE ❤(Bangla FF)Donde viven las historias. Descúbrelo ahora