PART 13

69 17 3
                                    

_______সকালে _______
সকালে ঘুম থেকে উঠলাম।মাথা টা প্রচুর পরিমানে ব্যথা করছে।কালকের কিছু মনে করতে পারছি না।
মাঃ এইযে কফি টা নাও কালকে তো অনেক লাফিয়েছ।
Aliya: মা সবাই কোথায়?
মাঃ সবাই ছাদে আড্ডা দিচ্ছে।তুই কালকে আগে ঘুমিয়ে গেছিস তাই ওরা আড্ডা দিতে পারেনি তোকে ছাড়া নাকি আড্ডা হবে না।
Aliya: আচ্ছা আমি ছাদে যাচ্ছি।

আমি ছাদে চলে গেলাম। গিয়ে দেখি সবাই অনেক হাসাহাসি করছে কারন yeonjun ওর lame dialogue টা মেরেছে যেটা সুবিনের জন্য বিরক্তিকর।
yeonjun: soobin!!!!soobin!!!!!
Soobin :what!!!!!!
Yeonjun : you khow that you are soobin!!!!
কথা গুলো বলেই yeonjun খিলখিল করে হাসতে লাগলো। সবাই হাসছে না দেখে ও সবার দিকে আড়চোখে তাকালো তারপর সবাই ওর মতো হাসতে লাগলো।

Jk: I'm laughing but I'm not happy!
Aliya: তোমরা আমাকে ছাড়াই গল্প করছো?
jk: আরে তুমি দেখি এসে গেছো।

আমি কিছু বোঝলাম না সবাই আমাকে দেখে হাসছে।
Aliya: এই তোমরা এভাবে হাসছো কেন?এই Tae!!! তুই এমন সাংঘাতিক ভাবে হাসছিস কেন?ভালোই ভালোই বল!!!!
Jk :আরে ভুলে গেলে আমি তুমার জাহাঙ্গীর চাচা 🤣🤣

ইশশ আমার সব মনে পরল। আমি সেখান থেকে চলে আসলাম। নিচে এসে বসে আছি।সব হয়েছে jackson টার জন্য মরন।একটু পর সুবিন আসলো।
soobin : ওখান থেকে এভাবে চলে আসলে কেন?চলো
Aliya: আমাকে নিয়ে তো সবাই মজা করছো।যাও গিয়ে করো।
Soobin : তুমাকে ছাড়া আড্ডা হবেনা চলো।
Aliya :আমি যাবো না।

সুবিন আর কিছু না বলে আমাকে Bridal style এ নিয়ে নিল। আমাকে নিয়ে ছাদে নামিয়ে আমার পাশে বসলো।সবাই অনেক আড্ডা দিলাম। আজকে বিকেলে coaching আছে। তাই আমরা উঠে পরলাম।আমার রুমে গিয়ে আমি আমার ফোন এর চার্জার খুজছি মনে পরল ওইটা তো সুবিন নিয়েছিলো তাই সুবিন এর রুমে গেলাম।গিয়ে দেখি সুবিন বাথরুম থেকে বের হচ্ছে।কোমরে শুধু একটা তোয়ালে পেচানো আর চুল থেকে টিপটিপ করে পানি পরছে।হায় আল্লাহ এটা কি দেখাইলা। আমি ড্যবড্যব করে তাকিয়ে আছি। হে উপারওয়ালে মুজে ওঠালে।
soobin : দেখা শেষ?😏
Aliya: না....মানে হ্যাঁ... না মানে আমি পরে আসবো।

দিলাম এক দৌড়।পরে kitchen থেকে cookies এর প্যাকেট টা নিয়ে coaching এ দৌড় দিলাম।
Aliya : কিরেহ raiyu কই?
Tae: এই সাংঘাতিক ব্যাপার জানিস না ও jk এর সাথে ঘুরতে গেছে।আজকে আসবে না।
Aliya: এহহ এই ঝনঝন কুক আর raiyu কে তো আমি দেখে নিব।

------------to be continued -------------------

TURBID LOVE ❤(Bangla FF)Onde histórias criam vida. Descubra agora