আমি বাইরে বের হয়ে ধপাস করে খাটে শুয়ে পরলাম। অনেক tired লাগছে।হঠাৎ কোথা থেকে যেন kook খরগোশ এর মতো উরে আমার উপর চলে এলো।(wait,,,,,খরগোশ উরে কিভাবে?)
Jk: hey.....babygirl
Raiyu: kook...আশা করছি আজকে অন্তত তুমি আমার মার খাবে না...অনেক tried আছি আমাকে ঘুমাতে দাও।আমি kook কে জরিয়ে ধরে ওর কপালে আর গালে kiss করে শুয়ে পরলাম। kook আমায় hug back করলো।
অন্যদিকে__________
jimin: আমি ওখানে থাকলে এখন ওদের রুমে গিয়ে উকি দিতাম😐
sinthi: লজ্জা করেনা?
Jimin: listen,,, you সিন্থুলুইশা খান,,,,আমার কথার মাঝখানে কথা বলতে আসলে ধরে সবার সামনে চুমু দিয়ে দিব।
Aliya: উফফ,,,,তদের আজাইরা পেচাল আর ভালো লাগছে না। আমার অনেক tried লাগছে।Aliya's pov.
আমি আমার রুমে চলে আসলাম। আমার পিছন পিছন সুবিন আসলো।
Soobin: তোমার বেশি খারাপ লাগছে?
Aliya: নাহ,,,নাহ আমার কিছু হয়নি যাও এখান থেকে,,, আমার মাথা খাবে না।
Soobin: আমার সাথে সবসময় এরকম করো কেন?🥺👉👈
Aliya: এরকম cute acting করছো কেন?এতো নাটক করো কেন তুমি?মেয়াদ উত্তীর্ণ গাজা খেয়ে আসো নাকি?
Soobin: তুমি আমার সাথে happy না।তাই না?😞এর আবার কি হলো। এতো serious হয়ে কথা বলছে কেন?
Aliya: হঠাৎ এসব বলছো কেন?
Soobin: আমি ঠিকমতো তোমার খেয়াল রাখতে পারিনা। even,,,তোমাকে happy ও রাখতে পারিনি।তাই না?😞
Aliya: নাহ,,,,,আমার কোনো খেয়াল রাখতে হবে না যখন রাখার ছিলো তখন রাখোনি।এবার আমার মাথা না খেয়ে যাও আমার চোখের সামনে থেকে।
Soobin:তুমি দুই বছর আগের ঘটনা নিয়ে আমার উপর রেগে আছো?আমার এবার অনেক রাগ উঠে গেল।
Aliya: রাগ করবো না তো কি করবো? তোমায় চুমু দিব?আমি যখন সারাক্ষণ তোমায় ফোন করতাম তুমি একটা ফোনও ধরতে না আমার। উল্টো আমাকে block করে দিয়েছিলে।আমি সারারাত কান্না করতাম,ঠিকমতো কিছু খেতাম না, নিজেকে ঘরে আটকে রেখেছিলাম সারাদিন তখন কোথায় ছিলে?জানি তোমার কাছে কোন answer নেই।
Soobin: Aliya,,,, Listen to me first.Aliya: I have no intention of listening to your bullshit .
সুবিন এবার আলতো করে আমার গালে হাত রাখলো।আর আমাকে বলল ওর দিকে তাকাতে।আমার চোখে পানি টলমল করছে।
YOU ARE READING
TURBID LOVE ❤(Bangla FF)
Fanfictionকি description দিতাম আবার চুপচাপ আইয়া পইড়া যা।Turbid Love(IT'S A IMAGINARY STORY DON'T TAKE IT SERIOUSLY)