Time skip..........
At night ______________
সবাই একসাথে বসে dinner করছিলাম হঠাৎ mr.choi বললেন......
mr.choi: আমারা কালকে চলে যাবো। আমাদের কাজ শেষ হয়ে গেছে।কথাটা শুনে আমার আর সুবিনের খাওয়া বন্ধ হয়ে গেল। আমি পুরো খাবার টা শেষ না করেই ওঠে পরলাম।
বাবাঃ কি হলো মা এভাবে চলে যাচ্ছো কেন?
Aliya: আমার খাওয়া হয়ে গেছে বাবা।আমি আমার রুমে এসে দরজা লাগিয়ে দিলাম।আর কেও বুঝতে না পারলেও সুবিন বুঝে গেছে ওরা চলে যাবে বলে আমি একদমই খুশি হয়নি।
আমার সত্যিই অনেক খারাপ লাগছিলো।Next Day_________
আজকে সুবিন এর সাথে একটা কথাও বলিনি।যতটা পারছি ওকে ignore করছি।আমি আমার রুমে বসে ছিলাম হঠাৎ সুবিন এসে আমার পাশে বসলো।
soobin: কি করছো😚
Aliya:( no response...........)
Soobin: কথা বলছো না কেন?আমাকে আজকে ignore করছো কেন?আমি আর নিজেকে আটকে রাখতে পারলাম না ওকে জরিয়ে ধরে কেদে দিলাম।soobin আমাকে আস্তে করে সরিয়ে আমাকে slowly kiss করলো।
soobin: দেখো মন খারাপ করো না আমরা একটা business এর কাজে এসেছিলাম এখন আমাদের যেতে হবে।
Aliya: হুমম......*in crying tone*
Soobin :আমি তোমার সাথে সবসময় যোগাযোগ রাখবো।তারপর সুবিন আর কিছু বলল না। আমি জানিনা কতক্ষণ ওকে hug করে বসেছিলাম।বিকেলে সুবিন আর ওর family চলে গেল।এখন আর কারো সাথে cookies নিয়ে ঝগড়া করা হবে না। আপুরও বিয়ে হয়ে গেছে যদিও আমাদের বাসা কাছেই তবুও অনেক একা একা লাগছে।
Time skip.......Tae:কিরে আজকে তোকে এরকম সাংঘাতিক লাগছে কেন?
Aliya: tae pls........আমার ভালো লাগছে না আমাকে কিছু জিজ্ঞেস করবি না।
Tae: ঠিক আছে বলিস না আমায়।এসব সাংঘাতিক ব্যাপার জানার ইচ্ছা ও আমার নেই।
Aliya: উফফ!!!!tae'r বাচ্চা আমার চুল দিয়ে খেলছিস কেন?যা এখান থেকে আমাকে বিরক্ত করবি না।
Jackson :এই কি হইসে?
Aliya: কিছু না! যা এখান থেকে আর এই শালা সাংঘাতিক কেও নিয়ে যা।
Tae: এই তোর হয়েছে টা কি বলতো এরকম পেচার মতো হয়ে আছিস।
Raiyu: তোরা যা আমি ওর সাথে কথা বলছি।
Raiyu:এই বল কি হয়েছে? সুবিন চলে গেছে বলে মন খারাপ?আমি কিছু বললাম না শুধু হ্যাঁ সূচক মাথা নারলাম।
Raiyu : তাহলে সেটা আগে বললে কি হতো?পাগল ছাগল নিয়া আর পারিনা।------------------to be continued ---------------
YOU ARE READING
TURBID LOVE ❤(Bangla FF)
Fanfictionকি description দিতাম আবার চুপচাপ আইয়া পইড়া যা।Turbid Love(IT'S A IMAGINARY STORY DON'T TAKE IT SERIOUSLY)