--------সকালে---------
সকালে তাড়াতাড়ি ঘুম থেকে উঠেছি কারন একটু পরেই চলে যেতে হবে।আমরা breakfast করে নিলাম। যাওয়ার সময় আমার অনেক খারাপ লাগছিলো চোখে পানি এসে পরেছিলো। আমি কখনো আমার পরিবার ছাড়া থাকিনি।আমি আর সুবিন চলে আসলাম। আমি বাসায় এসে fresh হয়ে মন খারাপ করে বসে রইলাম।
Time skip......-----the next day-----------
Aliya: সুবিন!!সুবিন!!!সাব্বির চৌধুরি!!!ওঠো!!!
Soobin:হুমমম....*with sleepy tone*
Aliya: soobin উঠো!!!অফিসের জন্য late হয়ে যাবে!!!
Soobin: হুমমম.....*with sleepy tone*
Aliya: এখন তুমি না উঠলে আমি কিন্তু তোমার উপর এক বালতি পানি ঠেলে দিব।
Soobin: হুমম...পানির সাথে একটু ব্লিচিং পাউডার মিশিয়ে দিও....(ঘুমের মধ্যে)
Aliya: এক্ষুনি দেখাচ্ছি!!!আমি গিয়ে একটা জগ নিয়ে সেটার সব পানি সুবিনের উপর ঠেলে দিলাম।সুবিন লাফ দিয়ে উঠে পরল।
Soobin:এই এই কি করেছো এটা!!
Aliya: একটু ঘড়ির দিকে তাকাও সোনা!!!
Soobin: আরে তুমি আমাকে আগে ডাকবে না?!!
Aliya: উফফ!!আমিতো কখন থেকে ডাকছি তোমায়!!!এখন চুপচাপ গিয়ে ready হয়ে আমাকে অফিসে দিয়ে তুমি কলেজে চলে যাও!!
Soobin: whattt!!
Aliya: না...মানে আমাকে কলেজে দিয়ে তুমি অফিসে চলে যাও।আমি নিচে চলে গেলাম। আর বসে বসে সুবিন এর কথা ভাবছি।ছেলেটা অনেক কিউট। পুরো বাচ্চাদের মতো। পরক্ষণেই আমার আগের কথা মনে পরে গেল আর আমার রাগ উঠে গেল। আর তখনই সুবিন এলো..
Soobin: তুমি কিছু খেয়েছো?😚
Aliya: আমি খেয়েছি নাকি খাইনি সেটা তোমার জানার দরকার নেই!!!mind your own business!!! *rudely*
Soobin: hmm....*in lower voice*আমি আর কিছু না বলে বেরিয়ে গিয়ে গাড়িতে উঠে বসলাম।সুবিন আমাকে কলেজে নামিয়ে দিল।আমি সোজা হেটে চলে যাচ্ছিলাম।সুবিন আমাকে মিষ্টি করে একটা bye বলেছিলো কিন্তু আমি ফিরেও তাকাইনি সোজা গটগট করে আমার ক্লাসে চলে গেলাম।আমি গিয়ে সাত পাচ না ভেবে সিন্থির সাথে বসে পরলাম। এখন ওদের সাথে বসলে সুবিনকে নিয়ে আমাকে খুটা দিবে এমনিতেই আমার মাথা এখম গরম।সিন্থির আরেক পাশে জিমিন বসে ছিলো।
Aliya: কেমন আছো 😊?
sinthi: ভালো তুমি?
Aliya: হুম আমিও ভালো।
sinthi: কিন্তু তোমাকে আজকে এরকম লাগছে কেন?কিছু হয়েছে?(এই মাইয়া আবার বুইজা লায় কেমনে😒)
Aliya: না কিছু হয়নি এমনি।
jimin: কিরে আজকে একটু late কেন?সুবিন এর সাথে প্রেম করে কুল পাচ্ছিস না?
Aliya: দেখ বাটুল দা গ্রেট।আমার মাথা কিন্তু এখন গরম!!আর তোর gf কে পরেও দেখতে পারবি ক্লাসে মনোযোগ দে।
jimin: এহহ আমারে জ্ঞান দিতে আসবি না।আমার ক্লাস এখন ক্লাস করতেও ভালো লাগছে না। সুবিন এর জন্য খারাপ লাগছে। একটু বেশিই করে ফেলেছি ছেলেটার সাথে।আমি আর ক্লাস না করে ছুটি নিয়ে চলে আসলাম। বাসায় এসে ভাবলাম কি করা যায়।আমার মাথায় একটা idea এলো। আমি সুবিনের জন্য lunch বানিয়ে নিয়ে যাবো। কিন্তু আমিতো কখনো রান্না করিনি।আমি রান্না করতে পারিও না। কিন্তু try করলে দোষ কি।আমি চলে গেলাম kitchen এ youtube থেকে help নিলাম।
Aliya: আরেহ আমি এতো ভালো রান্না পারি আমার তো Master Chief এ যাওয়া উচিৎ। হুহহহ!!!
এখন আমি বীর বাহুবালির ভাব নিয়ে চলে গেলাম সুবিন এর অফিসে।সুবিন কেবিনে গেলাম।গিয়ে দেখি সুবিন হেড ডাউন দিয়ে বসে আছে।-----------to be continued ----------------
YOU ARE READING
TURBID LOVE ❤(Bangla FF)
Fanfictionকি description দিতাম আবার চুপচাপ আইয়া পইড়া যা।Turbid Love(IT'S A IMAGINARY STORY DON'T TAKE IT SERIOUSLY)