PART 5

75 13 12
                                    

At College -----------
Raiyu's pov.
আজকেও ওই শালা খরগোশ টা আমার পাশে বসেছে।আর flirting তো আছেই। একটা ক্লাস শেষ হওয়ার পর ওই jk কোথায় যেন গেল আমি একটু শান্তি পেলাম।একটু পর ক্লাস এ একজন teacher আসল।
teacher : raiyan!!!!!
Raiyu:yes sir!
Taecher: তুমাকে principle যেতে বলেছে!!!
raiyu: আচ্ছা আসছি স্যার!!

তারপর principle এর রুমে গেলাম গিয়ে দেখি jk ও দাঁড়িয়ে আছে।
principle : raiyan&jungkook আমরা একটা picnic arrange করেছি তাই কে কে picnic attend করবে সেটার list করে আমাকে দিবে।
raiyu: শালা দিপজল কলেজে এতো student  থাকতে আমারা কেন *মনে মনে* আচ্ছা স্যার আমারা দিয়ে দিব।

তারপর আমি আর jk class এ যাওয়ার জন্য হাটছি। ওই অসভ্যটা ইচ্ছে করে আমার সাথে গা লাগিয়ে লাগিয়ে হাটছে😑।আর একটু পর পর ইচ্ছে করে উষ্টা খেয়ে আমার উপর পরছে।আবার ইচ্ছে করে পরে গেল আমার উপর।
raiyu: এই তুমি আমার সাথে গা লাগিয়ে লাগিয়ে হাটছো কেন?আর ইচ্ছে করে আমার উপর পরছো কেনো?
jk: আমার ইচ্ছে করছে তাই।
lina:আরে jungkookie oppa দারাও আমি আসছি *with big smile*
Jk: এইরে সেরেছে এ আমার পিছু কবে ছারবে।এক্ষুণি পালাও এখান থেকে।
raiyu: আরেহহ আমি কেনো পালা....

আমি কিছু বলার আগেই jk আমাকে নিয়ে দিল দৌড়।
raiyu:উফফ!! এভাবে পালাচ্ছো কেন।
jk:আরে এই মেয়ে যবে থেকে কলেজ এসেছি সেদিন থেকে আমার পেছনে পড়ে আছে।
raiyu: তাহলে বিয়ে করে নাও ওকে😒!!(ছেরি কয় কি নিজের লায়করে কয় বিয়া করতো)
Jk:কিহহহ!!পাগল নাকি??
raiyu :তুমি তো পাগলই।

বলে দিলাম এক দৌড়।কলেজ শেষ করে স্যার কে list দিয়ে আসালাম।আমাদের পুরো gang যাবে।
Aliya's pov.
আজকে কলেজে একটা নতুন মেয়ে এসেছে। নাম সিন্থি।যখন থেকে মেয়েটা এসেছে তখন থেকে দেখছি jackson আর jimin মিলে মেয়েটাকে জালিয়ে যাচ্ছে। jimin একটু পর পর মেয়েটার চুল টানছে আর jackson পিছনে ঘুর ঘুর করে বকবক করছে।দুইটায় flirting করে উরিয়ে দিচ্ছে আগে কখনো দেখিনি কোনো মেয়েদের এতো জালাতে।
sinthi: এই কি হচ্ছেটা কি!!! আমাকে শান্তি দিচ্ছ না কেন??😖
Aliya:কি হয়েছে ওর সাথে এরকম করছিস কেন?
jimin:আমাদের যা ইচ্ছা তাই করব। তোর কি?

আমি দুইটাকে টান দিয়ে নিয়ে আসলাম।
Aliya: এই বাটুল সত্যি কইরা কো মতলব কি?jimin: আরেহহ মাইয়াটা ভালো লাকছে।
Aliya:অহ এই ব্যাপার যা পটাইয়া দিমু নে😌
jimin: লাভ ইউ বোন 😚
Aliya :হইসে আর ঢং দেহাইতে হইবো না😒

TURBID LOVE ❤(Bangla FF)Tempat cerita menjadi hidup. Temukan sekarang