--------সকালে---------
সকালে ঘুম থেকে ওঠে নিচে গিয়ে কফির মগটা হাতে নিয়ে বেলকনিতে গেলাম। গিয়ে কিছুক্ষণ দাঁড়িয়ে আবার এসে breakfast করে নিলাম।এবার আমাদের gang আড্ডায় যাবো। বাসা থেকে বেরোতে গিয়ে কার সাথে যেন ধাক্কা খেলাম। একটা ছেলের সাথে ধাক্কা খেয়েছি ছেলেটাকে নিচ থেকে উপর পর্যন্ত স্ক্যান করছি।ছেলেটা অনেক লম্বা তারপর একদম উপরে তাকিয়ে ছেলেটার চেহারা দেখে আমার কান্না এসে পরলো।ছেলেটা আর কেও না সুবিন। পকেটে হাত দিয়ে সাকিব খান এর মতো দাঁড়িয়ে আছে আমার সামনে সেই খরগোশ এর মতো মুচকি হাসি দিয়ে।ইচ্ছে করছিলো ওকে জাপ্টে ধরে কেদে দেই কিন্তু আমি নিজেকে সামলে নিয়ে অনেক কষ্ট করে কান্না চেপে রাখলাম।সুবিন ওর হাত বারিয়ে দিলো আমাকে তোলার জন্য আমি ওর হাত না ধরেই ওঠে দাড়ালাম। সুবিনের চোখের কোণায় ও পানি চলে এসেছে।
Soobin: কেমন আছো?🥺
Aliya: তোমার সেটা না জানলেও চলবে।আমাকে যেতে দাও।
Soobin: দেখো আসোলে আমি....আমি ওকে আর কিছু বলার সুযোগ না দিয়েই পাশ কাটিয়ে চলে আসলাম। ওর নাটক দেখার সময় আমার নেই।আমি আমাদের আড্ডায় চলে গেলাম গিয়ে দেখি সবাই ওখানেই আছে।
Namjoon: কিরে এতোক্ষনে আসলি?
Aliya: sorry....😔
Raiyu: এই কি হয়েছে তর গলা এমন শুনা যাচ্ছে কেন?
Aliya: সুবিন এসেছে.....
Tae: কি সাংঘাতিক বলছিস?সাংঘাতিক ব্যাপার!!! তুই ওকে সাংঘাতিক কেলানি দেস নাই?
sumu:উফফ!!tae একটু চুপ কর।
Jackson: ওই শালাকে আস্ত রেখেছিস তুই?আমি থাকলে একে এখানেই পুতে দিতাম।
Aliya: তোরা চুপ করতো আমি এ ব্যাপারে আর কিছু শুনতে চাই না।
Namjoon: আচ্ছা ঠিক আছে।
Raiyu: আমি তোকে একটা প্লেন বলি বিয়ের দিন ওই শালাকে banana milk....না মানে বিষ খাইয়ে মেরে দিবি।
Aliya: তোর এসব idea তর কাছেই রাখ। আর ওই বলদ খরগোশটা তোর মাথা খেয়েছে।Time skip...........
At night...............
Raiyu: এই তোকে না কখন ছাদে আসতে বললাম এখন এসেছিস?
Aliya: আরেহ আমি কি করবো মাঝরাস্তায় ওই পেটমোটাকে দেখতে পেলাম পরে ওই পেটমোটা আমাকে জোর করে নিয়ে গেছে ফুচকা খাওয়াতে আর আমিও খেয়েছি এক গাদা। আর আমি একা খাইনি তোদের জন্যও নিয়ে এসেছি শালার পকেট আজকে খালি করে দিয়েছি।
Sumu: ভালো করেছিস।
Tae: হে খাওয়া ছাড়া তো কিছু বুঝিস না।
sumu: আরেকটা কথা বললে তোকে খেয়ে ফেলবো।
Tae: আমি কিছু বললেই তো আমাকে খেয়ে ফেলিস আজকে সকালেও কামড়েছিস আমায়।vampire এর বাচ্চা।
jimin: এই চুপ কর একেবারে দুজনকেই ছাদ থেকে ফেলে দিব।
Aliya: সামনের সপ্তাহে আমার বিয়ে আর তোরা আছিস নিজেদের ধান্দায়!!যা আমি চলে যাচ্ছি।আমি চলে যেতে নিলে jackson আমায় পিছন থেকে ধরে আবার নিয়ে গেল।
Jackson: আরে আমার মা কোথায় যাচ্ছিস তোকে ছাড়া আমাদের gang তো অচল
Aliya: হইসে আর পাম দেওয়া লাগবো না।আমরা আরো কিছুক্ষণ গল্প করে চলে আসলাম। আজকে কেন যানি বেশ খুশি খুশি লাগছে আমার নাচতে ইচ্ছে করছে কেন এসব আজিব ইচ্ছা হচ্ছে আমার আমি জানিনা।আমি আমার রুমে এসে আনতাজিই বাবার লুঙ্গি বের করে জিন্স এর উপর লুঙ্গি পরে নাচতে লাগলাম। অনেক্ষন পর নাচানাচি বন্ধ করে গিয়ে ঘুমিয়ে পড়লাম।
---------------to be continued -----------------
YOU ARE READING
TURBID LOVE ❤(Bangla FF)
Fanfictionকি description দিতাম আবার চুপচাপ আইয়া পইড়া যা।Turbid Love(IT'S A IMAGINARY STORY DON'T TAKE IT SERIOUSLY)