PART 7

88 17 16
                                    

Time skip.......

Next day at evening------------
Aliya's pov.
আজকে আমাদের বাসায় সবাই এসেছে। আজকে ছাদে বসে জমিয়ে আড্ডা দিবে।আর বারবিকিউ পার্টি ও আছে।মরন...সাথে দেখি jackson এর বোন yuna ও এসেছে। এই yuna টা হলো কুটনি 2।আর গায়ে পরা স্বভাবের।যখন থেকে এসেছে তখন থেকে দেখছি soobin,tae,jk এর সাথে glue এর মতো লেগে আছে।না পারে এক্ষুণি ওদের কোলে বসে পরবে।এতো লাগার কি আছে!!আজিব character!!!যেমন ভাই তেমন বোন। কিন্তু jackson গায়ে পরা হলেও ছেলেটা ভালো অন্তত মা বোন এর মতো কুটনামি করে না।
Tae:সাংঘাতিক তো!!!(আবার শুরু হইসে বলদের)সবাই এরকম সাংঘাতিক ভাবে বসে আছিস কেন?আড্ডা শুরু কর!!
jk:দাড়াও আমি বলি তোমাদের আমার banana milk সম্পর্কে😀।
Raiyu:এই খরগোশ চুপ!!!এই ব্যপারে কোনো কথা বললে তুমাকে আর তুমার banana milk কে dynamite দিয়ে উড়িয়ে দিব।
*তারপর jk raiyu'r কোমরে চিমটি মারল*
Raiyu:আহহহ!!
jackson:তর আবার কি হইসে।এমনে চিল্লাস কিল্লাই?
Raiyu:তর মুখ দেইখা চিল্লাইসি!!
jimin:এই চুপ!!তো শুন সবাই একটা interesting কথা কই!!আমি সিন্থুলি রে propose করসি আর ওই accept করসে!!তাই কালকে তোদের সবাইকে restaurant এ নিয়ে treat দিব!!
sumu:কি তর মতো কিপটা আবার treat দিবে?
jimin:কেন তোদেরকে treat দিলে কি আমি সমুচা খাওয়াই নাকি?
sumu:হে ওটাইতো খাওয়াস!!
jimin: listen পোলাপাইন্স!!!!আমার ভাবীর বান্ধুবির ছোটবেলার খালা শাশুড়ীর ফুপাতো দেবর পুরান ঢাকার কাউন্সিলর!!এলাকায় আমাগোর একটা মানইজ্জত আছেনা!!!তোদের সমুচা খাওয়াইলে তো আমার Status বজায় থাকবেনা!!!
*৫৬ ইঞ্চি বুক ফুলিয়ে কথাগুলো বলল জিমিন*
একটু পর সুবিন গিটার নিয়ে আসলে।ওরা গান গাওয়া শুরু করলো।যে যা পারছে করছে। খালি আমি কিছু পারিনা🙂তবুও আমি সবার প্রিয়😎।
Raiyu:এই আইসক্রিম কই?চল আইসক্রিম খাই।
jk:আমি কিন্তু icc cream খাব না।
raiyu:আমি যখন বলেছি খেতেই হবে kook। তুমি কোনো singer না যে ঠান্ডায় গলা নষ্ট হয়ে যাবে।(মাইয়ায় কয় কি তুই জানস আমগো jungkook কিডা?)

তারপর আমি আইসক্রিম আনতে গিয়ে। আবার মরন এর সাথে ধাক্কা খেলাম। দেখি সুবিন ৩২টা দাত কেলিয়ে আমার সামনে সাকিব খান এর মতো দাঁড়িয়ে আছে।
Aliya:তুমি এখানে কি করছো?আর এভাবে দাত কেলাচ্ছো কেন?
soobin:আমি তোমাকে help করতে আর একটা কথা মাথায় ঢুকিয়ে দিতে আসলাম😁।
Aliya:ইশশ দেখে মনে হচ্ছে গাজা খেয়ে কথা বলছে(মনে মনে)
কি কথা তারাতাড়ি বলো!!

Soobin আমাকে দেয়াল এর সাথে চেপে ধরলো।
Soobin:ওই হবিটার তো সাথে অনেক হেসে হেসে কথা বলছিলে!!!!পরের বার দেকলে কিন্তু punishment দিব।

*কানে ফিসফিস করে কথাগুলো বলে গটগট করে বেরিয়ে গেল *
আর এদিকে এই লোক কি বলে গেল?লজ্জায় আমার মুখ লাল,নীল, সবুজ, বেগুনি, হলুদ হয়ে গেল।

তারপর আইসক্রিম নিয়ে গেলে সবাই খেলো।আর ওইদিকে দেখি প্রেমের লীলাখেলা। raiyu jk'r ঠোট থেকে icc cream মুছে দিচ্ছে আর sumu tae'r ঠোট থেকে।আর jackson single এর শোকে নিজের মুখে নিজেই লাগাচ্ছে নিজেই মুচ্ছে🤦‍♀️(মাইরা লা আমারে)
Time skip....
Tae:উফফ!!আর ভাল্লাকছে না কিন্তু। সাংঘাতিক বোরিং লাকছে!!
sumu:তাহলে চলে যা!!
tae: থাকবো না যা চলেই যাচ্ছি।
*tae চলে গেল*
Aliya:কি করলি এটা!!যা গিয়ে নিয়ে আয় ওকে!!!!!!!
sumu:আরেহহ যাচ্ছি।
sumu's pov.
আমি গেছি নিচে tae কে নিয়ে আসতে।জানি এ এখন আদর করে না বললে যাবে না তাই একটু কলামি করতে লাগলাম।
Sumu:taetae!!😚চল না উপরে যাই আর কিছু বলব না😚*বলেই টুস করে tae এর গালে চুমু মারল*(এহহ খি খিউত খাপ্পল👽)
Tae:আমি কিছুতেই যাবো না!
sumu:আরে চল না।
Tae:উফফ!বললাম না আমি যা....
(এবার কিছু বলিয়ার আগেই সুমু আপা আমাদের tae কে কিস এর মাধ্যমে
ওনার মুখ বন্ধ করিয়া দিয়াছেন)
Author-- আমি অনেক সাহিত্যিক তাই না?

Tae: তুই ভেবেছিস টা কি?তুই কিস দিলেই আমি চলে যাবো? আমি হাতে চুরি পরে রাখিনি!হুহ!
sumu:তাহলে আলমারি তে আছে বের করে পরে নে!!
Tae:কিহহহ
sumu: কিছু না চল!!চল!চল!চল!pls pls pls!!
Tae:আচ্ছা যাচ্ছি চল!!
Time skip.......

এখন আমি, Tae,sumu,raiyu,jk,soobin,yeonjun আমার রুমে বসে আছি।হঠাৎ করেই রুমের লাইট on off হতে থাকলো আর হঠাৎ করেই একটা ভয়ংকর আওয়াজ এর সাথে একটা ভয়ংকর দেকতে লোক এসে আমাদের সামনে দাড়ালো। সবাই চিৎকার করে দিলাম আর লাইট অফ হয়ে গেল। তারপর লাইট চলে আসার পর যা দেখলাম তাতে হাসবো নাকি কাদবো কিছু বুঝতে পারছি না।দেখি সুবিন এতো বড় হওয়ার পরেও ভয়ে গিয়ে yeonjun এর কোলে উঠে বসে আছে আর sumu Tae এর কোলে। আর jk আর raiyu'r কথা কি বলব ওতো jk কে জাপ্টে ধরে ওর ঘারে কামর মেরে বসে আছে(এইডা বলে আবার সাহসী আপা🙂👌)তারপর আবার ওই ভয়ংকর লোকটা আসলো। দেখলাম লোকটা দেখতে The Jungle Book এর মুগলির বাগিরার মতো। কিন্তু আমাদের এখনে তো মুগলি নেই পরক্ষণেই মনে পরল ওই সুবিন টা তো কোন মুগলির থেকে কম না।
মরন..একটু পর দেখি suga&jackson হাসতে হাসতে আসছে।
suga: তোরা সবাই এতো ভিতু কেন?🤣আরে ওটা ভুত না hobi makup করেছে।
উফফ!!ইচ্ছে করছে সবাইকে bahubalir তলোয়ার দিয়ে মারতে!!মরন...

তারপর সারারাত সবাই আড্ডা মেরে ঘুমিয়ে পরল!(এতো আন্ডা বাচ্চা ঘুমাইলো কই?👽)


-------------to be continued --------------------

TURBID LOVE ❤(Bangla FF)Donde viven las historias. Descúbrelo ahora