Time skip.....
,,,,,,,The next day,,,,,,,,,,
,,,,,,,,Raiyu's weeding,,,,,,,,,,,
[Author--- বিয়া কেমনে হয় আমি জানি না🙂তাই ভালো হবেনা🙂🔪)Raiyu's pov.
আজকে kook কে দেখে পাগল না হয়ে যাই🥴(এহহ মনে লাড্ডু ফোটে)।আমি এই আশায় আছি কখন kook কে দেখবো।
Aliya:আজকে খরগোশ তোকে দেখে মরে না যায়।তোকে অনেক সুন্দর লাগছে কিন্তু আবার পেত্নি লাগছে।
Raiyu:আজাইরা বকবক করোস কেন?
Aliya:এহহ আমি কিছু বললেই আজাইরা আর ওই খরগোশ যে সারাদিন বকবক কইরা তোর মাথা খায় ওইটা?
Raiyu: ওর মুখে বকবক শুনতেও ভাল্লাগে।তোর মুখে না,so আজাইরা বকবক বন্ধ কর।
Aliya:তুই makeup এর সময় এতো কথা কস কেন?ওদের সমস্যা হবে makeup করতে।
Raiyu:হয়েছে যা এখান থেকে
Aliya: যাচ্ছি। হুহহহ
Aliya চলে গেল।আমার makeup এখনো complete হয়নি।
Time skip....
Sumu: চল এখন গিয়ে ওই খরগোশ কে ধ্বংস করে আসি।
Raiyu: তুই কখন এলি?তুই তো tae এর সাথে টাংকি মারতে ব্যস্ত।
Aliya: ok. এখন চল।আমি গিয়ে তো আমার চোখ আটকে গেল। kook এর থেকে চোখই সরাতে পারছি না। আমরা দুইজনই একে অপরের দিকে ভ্যবলার মতো তাকিয়ে আছি।যাই হোক বিয়ের পরে দেখে নিব😌এখন বিয়েটা হোক।
Aliya's pov.
আশা করছি আজকে raiyu কাদবে না কারন এটা আমাদের gang এর rules। অকারণে কাদা যাবে না।আর বিয়েতে তো না ই।কারন বিয়েটা একটা ভালো দিন এই দিনে হাসতে হয়।যেমনটা আমি আমার বিয়েতে কাদিনি😎অবশ্য আমি drunk ছিলাম আমার মাথায় কিছুই ছিলো না😖আর আজকে বিয়েটা ভালো ভাবেই সেরে গেলো। আর yeonjun ওপ্পা অনেক ভয়ে ভয়ে চলছে কারন কখন মারজিনা এসে পরে বলা যায় না।আর জিমিন আন্টিসহ যত মেয়ে এসেছে সবার সাথে flirt করেই চলেছে আর সিন্থি ওর একটা একটা করে চুল ছিড়ছে। jackson arin unnie'r পেছন ঘুরছে। আজকে Bang pd স্যার এর সাথে সুবিন এর পরিচয় করিয়ে দিয়েছিলাম। ওনার মুখটা দেখার মতো ছিলো। যাই হোক যেহেতু বিয়েটা হয়ে গেছে তাই এখন আবার আমাদের শুরু হবে।সবাই এক এক করে jk কে thread দিচ্ছে তাই আমিও যোগ দিলাম।
Aliya:এইযে mr.আকডু আমাদের gang এর মুন্ডু কে কখনো কষ্ট দেওয়ার কথা ভাবলেও তুমি আর জীবিত থাকবে না।
Raiyu: কি শুরু করেছিস তোরা,,,একটুপর তো চলেই যাবো।
Sumu: এহহ যেন আর আসবি না তুই।
Jk: তোমরা এরকম করছো কেন?😕👉👈
Aliya: এই কিরকম করছি?
Tae: তুই চুপ থাকবি?
Aliya: এই ওই খরগোশ কে বলে দে banana milk করে করে যদি আমাদের raiyu'r মাথা খেয়েছে তাহলে....
Jackson: তাহলে কি?
Aliya: তাহলে আমার থেকে খারাপ আর কেও হবে না!!!
Tae: তোর থেকে খারাপ কেও হয়ও না।হুহহ
Time skip....Raiyu's pov.
আমি আর kook বাসার জন্য রওনা দিলাম। কিছুক্ষণের মধ্যে বাসায় চলেও আসলাম। আমি ভেতরে গিয়েই washroom এ দৌড় দিব।এই ভারি dress পরে থাকতে একদমই ভালো লাগছে না। আমি বাসার ভেতরে গেলাম।
আমি আমার জামাকাপড় বের করে washroom এ যাওয়ার সময় দেখলাম kook change করে বেরিয়েছে।
Raiyu: তুমি change করে ফেলেছো?আমি তো তোমাকে ভালোভাবে দেখলামই না।
Jk: মানে কি দেখবে😏
Raiyu: মনে মনে বিরিয়ানি পাকাবে না আমি তোমাকে groom এর সাজে দেখার কথা বলছিলাম।হুহহআমি ওকে পাশ কাটিয়ে বাথরুমে চলে গেলাম। গিয়ে একটা Warm shower🚿নিয়ে বাইরে বের হলাম....
-------------to be continued ---------------
ESTÁS LEYENDO
TURBID LOVE ❤(Bangla FF)
Fanficকি description দিতাম আবার চুপচাপ আইয়া পইড়া যা।Turbid Love(IT'S A IMAGINARY STORY DON'T TAKE IT SERIOUSLY)