একদিন বিকালে পাশের বাসার সায়মা আপু ফোন করে আমাকে তার বাসায় যেতে বললো। সায়মা আপু মেডিকেল কলেজে ৫ম বর্ষে পড়ে। তার পাছাটা জটিল। মারাত্বক একটা সেক্সি ডবকা পাছা সায়মা আপুর। সায়মা আপু খুব সুন্দরী, ধবধবে ফর্সা। সায়মা আপুর দুধের সাইজ যদি ৩৩’’ হয়, তাহলে তার পাছার সাইজ কমপক্ষে ৩৭’’ হবে। সে ৫’৫” লম্বা, কোমর ২৪”। সায়মা আপু রাস্তায় হাঁটলে ছেলেরা আড়চোখে তাকে দেখে। তবে আমি কখনো সাহস করে সায়মা আপুর দিকে চোখ তুলে তাকাইনি। সত্যি কথা বলতে কি, আমি তাকে বাঘের মতো ভয় করি। কিন্তু মনে মনে তার দুধ পাছার কথা চিন্তা করে ধোন খেচি।
যাইহোক, সায়মা আপুর বাসায় গিয়ে দেখি সে বাসায় একা। আমি চুপচাপ তার পাশে বসতেই সে গম্ভীর চোখে আমার দিকে তাকালো।
– “কি রে…… ঐদিন তোকে আর নেলিকে রেখে আমি যে ক্লাস করতে চলে গেলাম, সেদিন তোরা কোথায় গিয়েছিলি? সত্যি করে বল্ হারামজাদা।
আমার তো চোখ মুখ শুকিয়ে গেলো। ঐদিন আমি নেলি আপুকে চুদে তার গুদ ফাটিয়ে ফেলেছিলাম। আমি ভয়ে ঢোক গিলতে লাগলাম।
– “না আপু, কোথাও যাইনি তো। আমরা তো সোজা স্কুলে গিয়েছি।”
– “খবরদার, আমার সাথে মিথ্যা বলবি না। আমি তোদের স্কুলে খোজ নিয়েছি, তোরা ঐদিন স্কুলে যাস্নি। আমার ধারনা তোর দুইজন খারাপ কোন কাজ করেছিস। নইলে নেলি ঐদিনের পর তিন দিন খুঁড়িয়ে খুঁড়িয়ে, দুই পা ফাক করে হাঁটবে কেন?”
আমি চিন্তা করলাম, কোনমতে চাপাবাজি করে পার পেয়ে যেতে হবে। নইলে আমার খবর আছে।
– “সায়মা আপু, ঐদিন আমি ও নেলি আপু মজা করার জন্য একটা জায়গায় গিয়েছিলাম। ক্লাস করতে ইচ্ছা করছিলো না তো, তাই। নেলি আপু রাস্তায় আছাড় খেয়ে পড়ে ব্যাথা পেয়েছিলো।”
সায়মা আপু আরো রেগে গিয়ে বললো, “দেখ্ হারামজাদা, চাপা মারলে অন্য কোন জায়গায় গিয়ে মার্। খবরদার, আমার সাথে চাপাবাজি করবি না। আমি মেডিকেলের ছাত্রী। আমি ঠিক বুঝতে পারি, ঐটা আছাড় খাওয়ার ব্যথা, নাকি অন্য কিছুর ব্যথা। আমি জানি নেলির কি হয়েছে। আমি নিশ্চিত, নেলি তোর সাথে বিছানায় শুয়েছে। তাই স্বতীচ্ছেদ ছিড়ে যাওয়ার ফলে বেচারি ব্যথায় তিন দিন বিছানা থেকে উঠতে পারেনি। এখন বল্ এই কথা সত্যি কিনা?”
YOU ARE READING
স্মৃতিমধুর
Romanceজীবনে ঘটে যাওয়া ছোট ছোট কিছু যৌন অভিজ্ঞতা। ১৮+ সতর্কতা। ভালবাসা, প্রেম, সম্পর্কের রগরগে যৌন বর্ননা।