ম্যাডাম

494 2 0
                                    

বিদেশে আসার পর থেকেই যৌবনজ্বালা বেড়ে গেছে।পরিষ্কার আবহাওয়া আর ভাল খাবারেরই গুন বোধহয়। আসছি তো ছাত্র হিসেবে তাই কপালে সুখও অনেক দুঃখও অনেক।সুখ হইলো চিন্তা ভাবনা ছাড়া সুন্দর সুন্দর মেশিন দেখি আর দুঃখ হইলো মেশিনগুলার খরচ অনেক।ঠিকমত সার্ভিস চাইলে পকেট খালি করতে হবে যেটা করার ইচ্ছা আমার নাই।কারন হইলো, আমার ৬ ইঞ্চি ধনটা দিয়ে মাগনা দেশ শাষন কইরা আসছি এখন বিদেশে কি ধরা খামু নাকি?নাহ, অস্ত্র ও ট্রেনিং কুনোটাই তো জমা দেই নাই।সুতরাং একটু ধীরে চলো নীতিতে আগাইতে লাগলাম।এরই মাঝে ক্লাসে আস্তে আস্তে মেয়ে মহলে পরিচিতি বাড়লো।এমনে হইলাম ৬ ফুট তার উপরে এ্যাথলেট ফিগারে কালা রঙ দেইখা মাইয়ারা দেখি খুব হাসি হাসি মুখে নজর নামাইয়া কথা বলে।আমিও খুব মন দিয়ে ওদের কথা শুনি। আমার ওদের দেহে পড়লেও কেন জানি ধনটা জাগান দিয়ে উঠে না।বিলাতী তরুনী মেয়েদের মায়া কমতো তাই দুধও একটু ছোট ছোট তাই বোধহয় আমার বাঙলা ধন ‘রা’ করে না।

তবে এত বড় দেশটাতে জিনিস যে নাই তা না,জিনিস আছে এবং খুব ভালো জাস্তি মেশিনই আছে।যাদের বয়স ৩৫ থিকা ৪৫ ওগুলা খুবই জাস্তি এক্কেবারে দেশী ভাবি-বৌদি ফিগার।আমার কোর্স এ্যাডভাইজারের বৌটা ঐ রকমই একখান মেশিন।যেদিন কোর্স তুলতে যাই ঐদিনই এ্যাডভাইজারের রুমে আমার চোখে পড়ে মধ্যবয়সী মেশিনটা।চশমা পড়ে,কার্লি চুল আর নাদুসনুদুস মানে জাস্তি ফিগার।বয়স হবে ৩৪-৩৫।আমার এক্কেবারে টার্গেট এজ।আর সবচেয়ে আশার কথা হইলো উনি এ্যাডভাইজারের রুমেই সোফায় হেলান দিয়ে পায়ের উপর পা তুলে বইসা আমারে বললো যে আমার সোশ্যালজী কোর্সে তিনিই লেকচার নিব,এই কথা বললো যখন তখনই দেখলাম ম্যাডামের সামনের দাঁত দুটোর মাঝে একটু ফাঁকা আছে।মানে পাখি উড়তে পছন্দ করে।আর আমি শিকারী, কবুতর খুবই লাইক করি যদি কবুতরের চামড়া হয় সাদা,চুল থাকে ভারী,শইল হয় জাস্তি আর বয়স হয় ৩৫।

জিন্সের প্যান্টের ভিতরে গরম আর স্যারের সামনে ওনার বউরে টার্গেট করার চরম অনুভুতি ২টা মিলা দেখি ধন আমার জাগান দিয়া উঠলো।আমিও অনেকদিন পরে টাইট প্যান্টের মাঝে শক্ত ধনের উপস্থিতি টের পাইয়া অতিরিক্ত কাম অনুভব করলাম।এরপর দ্রুত স্যার আর ম্যাডামরে বিদায় জানাইয়া বের হইয়া আসলাম।

স্মৃতিমধুরTempat cerita menjadi hidup. Temukan sekarang