না না নাআআআআআআ প্লিজ সোম এমন করছো কেন আমার সাথে? সোম প্লিজ। এটা ঠিক না। না না নাআআআআআআআতিথি আপুর শাড়ির আঁচল ততক্ষণে লুটাচ্ছে মাটিতে। ঠিক এই মুহূর্তে রাত ৯টার কাঁটা পার হয়েছে, তিথি আপুর বাসায় বাস্তবিকই কেউ নেই, দাওয়াত টা আমার ই বলাবলি করে নেয়া। এখন আমার হাতে নিষ্পেষিত হবার অপেক্ষায় ৩০ এর ডিভোর্সি রমণী তিথি।
আমার পরিচয়টা বলি, আমি সোম। ঢাকার একটা মার্কেটিং ফার্মে আমি জব করি। আমার বয়স ২৬, এই সময়ে আমার জীবনে নারী বলতে এই এক তিথি আপু।
মজার কথা হোল, আপু কে আমি চিনি কি করে? তিথি আপু আমার ঘনিষ্ঠ বন্ধু মাইশার চাচাতো বোন, আমার সাথে পরিচয় গত ৬ বছর আগে, তখন আমার ভার্সিটি লাইফের শেষ প্রায়, কাউকেই ভালো লাগলো না, শেষ মেশ ৪ বছরের সিনিয়র তিথি আপুর প্রেমের পাল্লায় পড়লাম আমি !!! মর জ্বালা !
পড়বোই বা না কেন? তিথি আপুর মত সেক্সি সুন্দরি আমার জীবনে দেখা খুব কম। কোথা থেকে শুরু করি……আপুর হাইট ৫ ফিট ৫, গায়ের রঙটা তামাটে টাইপের । ছিপছিপে গরন, গলা লম্বা, ঠোঁট দুটো টানাটানা, তিথি আপুর তৎকালীন বয়ফ্রেন্ড খুব ভালো ভাবেই সেবা করিয়ে নিচ্ছে নিজের ধোন চুষিয়ে তিথি আপুকে নিয়ে আমি জানতাম, কষ্টই লাগতো আমার ।
বুকগুলো তিথি আপুর ছিল না বড় বড় সাধারন বাংলাদেশী নারীর মত, কিন্তু কোমরের বাঁক উনার আমাকে বাধ্য করেছে উনার কাছে বাঁধা পড়ে থাকাতে সারাটা জীবনের জন্য, বাঁকানো কোমর এরকম আমি আমার সমবয়সীদের মধ্যেও দেখিনি। যেদিন তিথি আপুকে প্রথম স্লিভলেস টপ আর চোস্ত পাজামায় দেখলাম, উনার চওড়া পাছার বাহার দেখে আমি এক কথায় ফিদা হয়ে গিয়েছিলাম, উনাকে আমার চাই ই চাই।
চাওয়া আর পাওয়ার ব্যাবধান ঘুচাতে আজকের এই রাত।
সোম উফফফ এমন করছো কেন? প্লিজ আমাকে ছেড়ে দাও। তিথি আপু ছটফটিয়ে উঠলো।
না, মেঘ গম্ভীর গর্জন যেন বেরিয়ে এলো আমার কণ্ঠ থেকে, আমি উনার চোখের দিকে এক নজর চেয়ে উনার লম্বা গলায় নিজের মুখ ডুবিয়ে দিলাম, উফ কি পাগল করা পারফিউমের গন্ধ।
KAMU SEDANG MEMBACA
স্মৃতিমধুর
Romansaজীবনে ঘটে যাওয়া ছোট ছোট কিছু যৌন অভিজ্ঞতা। ১৮+ সতর্কতা। ভালবাসা, প্রেম, সম্পর্কের রগরগে যৌন বর্ননা।