তপা দি

520 2 0
                                    

আমার বন্ধু অশোকের বিয়েতে গিয়ে আমার এক নতুন অভিজ্ঞতা হল। একে আমি মুসলমান, তিনদিন ওর বিয়েতে থেকে হিন্দুদের বিয়েটা কেমন হয়, দেখা তো হলই, তার উপর যেটা লাভ হল, সেটা ভোলার নয়। সে এক অভিজ্ঞতা! অশোকের এক মাসতুতো দিদির প্রেমে পড়ে গেলাম। নাম তাপসী, সবাই ডাকে তপাদি, আমার তপা-আপা । আমার চেয়ে তিন বছরের বড়। ফর্সা, সুন্দরী, শরীরের গঠন এত সুন্দর যে মাথা ঘুরে যায়, চরিত্র নষ্ট করে। মুখে সবসময় হাসি, সারা বাড়ি দৌড়ে বেড়ায়।

বিয়ের আগেরদিন থেকেই তপা-আপা আমার ফ্যান। ইদ্রিশ, এটা কি সুন্দর করলে, ওটা কি দারুণ হয়েছে… এইসব বলছে আর আমি পাগল হয়ে যাচ্ছি।

শীতের রাত, বিয়ের আগের রাতে চারতলা বাড়ির উপরের তলায় একা চিলেকোঠার ঘরে কম্বলের নীচে শুয়ে আমি তপাদির কথা ভেবে হস্তমৈথুন করেও ঘুমতে পারলাম না।

অশোকের বিয়ের দিন দেখলাম, তপাদি আমার উপর একটু দুর্বল হচ্ছে। আমি একবার সাহস করে ওর হাত ছুঁই, ও হাসে। একবার সিঁড়ি দিয়ে আমি নামছি, ও উঠছে, ইচ্ছে করে ওর গা ঘেঁসে যাই। তপাদি বুক চিতিয়ে গেল। আমার হাতে ওর নরম স্তনের ছোঁয়া যেন আগুন ধরিয়ে দিল। পেছন ফিরে দেখি, ও হাসতে হাসতে চোখ মেরে দিল। আমি নীচে না নেমে ওর পিছু নিই। তখন সারা বাড়ি ব্যস্ততা। কে দেখবে আমাদের? তপাদি আঙ্গুল নেড়ে ডাকল। চারতলার ঘরের টানা বারান্দা ঘুরে বাড়ির পেছন দিকে এক ফাঁকা হল ঘর মতো, ওখানে শীতের লেপ কম্বল ডাঁই করা।

সেখানে পৌঁছেই তপাদি আমাকে জড়িয়ে ধরল। আমার গলা জড়িয়ে ধরে দেওয়ালে পিঠ চেপে দাঁড়াল। আমার বুকে ওর বুক চেপে যাচ্ছে। ও আমার চুলের মুঠি ধরে ঠোঁটের মধ্যে ঠোঁট ঢুকিয়ে দিয়ে চুমু খেতে থাকল।

আমি ওর কোমরে হাত দিলাম। হাত ঘুরে গেল ওর পেছনে। ওকে টেনে বুকে চেপে শাড়ির ওপর দিয়ে ওর নরম তুলতুলে পাছা খামচে ধরে চুমু খেতে থাকি – উম-ম- আম-ম ম- উমাম-ম-ম-ম-ম আম-ম-ম উম-ম-ম-ম-ম-ম-ম…

তপাদি আমার চুলের মুঠি ধরেছে একহাতে। আর এক হাতে আমার বুকের কাছের জামা খামচে ধরেছে। আমি ওর পাছা ডলতে ডলতে এবার শাড়ির উপর থেকে স্তনে হাত দিলাম। চুমু খাওয়া থামিয়ে ওর বুক থেকে আঁচল নামিয়ে ফেলে ব্লাউজের হুকগুলো পটাপট খুলে দিলাম। নীচে সাদা নতুন ব্রেসিয়ারের ভেতর আরও সাদা বুক। গভীর বিভাজিকা। তপাদি দুই হাত চৈতন্যদেবের মতো তুলে দেওয়ালে চেপে দারিয়ে আছে। আমি ওর ব্রেসিয়ারের কাপড় তুলে ফর্সা নরম মাই বের করলাম। তপাদি ফিসফিস করে বলল – ওঃ মাগো! ওটা খুলে ফেলো না ছাই!

স্মৃতিমধুরWhere stories live. Discover now