বর্ষার বাসর

705 2 1
                                    

আজ আকাশ এবং বর্ষার বিয়ে। ৫ মাস আগে দুইজনের এনগেজমেন্ট হয়েছিলো। এই ৫ মাসে দুইজনের মধ্যে অনেক খোলামেলা কথা হয়েছে। সেক্স নিয়েও অনেক কথা হয়েছে। আকাশ বর্ষার ঠোটে কয়েকবার চুমু খেয়েছে। এর বাইরে আর কিছু হয়নি। বিয়ের পর আকাশ কিভাবে বর্ষাকে চুদবে সেটা সেটা নিয়ে বর্ষার সাথে কথা বলেছে।

– “দেখো বর্ষা, আমি কিন্তু কন্ডম লাগিয়ে চুদবো না।”

– “ওমা তাহলে তো বিয়ের এক মাসের মাথায় আমার পেট হয়ে যাবে তখন কি হবে।”

– “কিছুই হবে না। তুমি বিয়ের আগে থেকেই জন্ম নিয়ন্ত্রন ট্যাবলেট খাবে।”
রাত দশটা বাজে; বর্ষা বাসর ঘরে একা বসে আছে; একটু পরেই আকাশ ঘরে ঢুকবে। উত্তেজনায় বর্ষার গুদ দিয়ে হড়হড় করে রস বের হচ্ছে, প্যান্টি ভিজে একাকার। বর্ষা নিজের উপরেই বিরক্ত হয়ে ভাবলো, “এখনি এই অবস্থা, সারারাত তো পড়েই রয়েছে। স্বামিকে এই নোংরা গুদ কিভাবে দেখাবো।“
বর্ষা বাথরুমে ঢুকে গুদে ভালো করে পানির ছিটা দিলো। গুদের ভিতরে আঙুল ঢুকিয়ে পিচ্ছিল পিচ্ছিল ভাবটা ধুয়ে ফেললো। বর্ষা আজ রাতে আকাশকে নিজের ফ্রেশ গুদ উপহার দিতে চায়। বর্ষা বাথরুম থেকে বের হয়ে গহনা খুলে আয়নার সামনে দাঁড়ালো। বর্ষা প্রানভরে নিজেকে দেখছে, একটু পরেই এই নধর দেহটা একজন পুরুষের হাতে তুলে দিবে। মুখ ধোয়ার সময় বর্ষার লিপস্টিক মুছে গেছে বর্ষা অনেক যত্ন নিয়ে ঠোটে পুরু করে লিপস্টক লাগালো। বর্ষার পরনে লাল বেনারসি শাড়ি, লাল ব্লাউজ, হাতে লাল কাচের চুড়ি, কপালে লাল টিপ আর ঠোটে গাড় লাল লিপস্টিক। বর্ষা আরেকবার আয়নায় নিজেকে দেখলো। তার সেক্সি ভাবটা আরো প্রকট হয়েছে। ব্লাউজের নিচে ব্রার ফিতা দেখা যাচ্ছে। বর্ষা মনে মনে হাসলো, আকাশ নিশ্চই তাকে পাগল হয়ে যাবে।
এসব করতে করতে আকাশ ঘরে ঢুকলো। আকশ কিছুক্ষন মুগ্ধ চোখে বর্ষার সেক্সি শরীরের দিকে তাকিয়ে থাকলো। তারপরেই হ্যাচকা টানে বর্ষাকে ঘরের মাঝখানে টেনে নিলো। বর্ষা বেপোরোয়া টানে পড়তে পড়তে শেষ মুহুর্তে আকাশকে জড়িয়ে ধরে সামলে নিলো। বর্ষা চোখে মুখে আবাক বিস্ময় নিয়ে তার স্বামীকে দেখছে। লিপস্টিক লাগানো লাল ঠোটে এক টুকরা মদির হাসি ফুটিয়ে আকাশকে শক্ত করে জড়িয়ে ধরলো। আকাশ বর্ষার মুখ তুলে ধরলো, বর্ষা চোখ বন্ধ করে ঠোট ফাক করে রেখেছে। এবার আকাশ বর্ষার ঠোটে ঠোট রেখে দীর্ঘ সময় ধরে কামনা মাখানো একটা চুমু খেলো। বর্ষার কাছে এটা একটা নতুন অভিজ্ঞতা, সে আকাশের ঠোট নিজের পাতলা ঠোট দিয়ে সজোরে চেপে ধরলো। ঠিক ৫ মিনিত পর আকাশ বর্ষার ঠোট থেকে ঠোট তুললো।
– “বর্ষা আজ আমাদের বাসর রাত। বাসর রাতেই আমি তোমাকে প্রচন্ড রকম সুখ দিবো।”

স্মৃতিমধুরWhere stories live. Discover now