রত্না আপু - স্বর্ণা

317 1 0
                                    

আমাদের পাশের বাসায় ছিল খালার বাসা।তাই ছোটবেলা থেকেই খালার বাসা আর নিজের বাসা পার্থক্য বুঝতাম না।সারাদিনের অর্ধেক বেলাই খালার বাসায় থাকতাম। আমি ছিলাম পাকনা মানে বাল উঠার আগেই ফালানোর চিন্তা করতাম।

খালা খালু আর ২ খালাতো বোন ঐ বাসায়।এক খালাত বোন ৫ বছরের বড় আরেকটা আমার ৩ বছরের ছোট।আমি খেলতাম ছোটবোন স্বর্নার সাথে তবে বড়বোন রত্না আপু প্রায়ই আমাদের সাথে খেলতো। একদিন রত্না আপু স্কুলে গেছে ,আমি আর স্বর্ণা খেলতেছি।খেলতে খেলতে স্বর্ণার উপর ঘর মুছার ময়লা পানি ফেলে দেই তখন সে আমারে কতক্ষন খামচিটামছি দিয়ে গোছল করতে ঢুকলো।

এর মাঝে অনেক দিন পার হইল। আমি বড় হইছি রত্না আপুও বড় হইছে আবার স্বর্ণাও বড় হইছে।

রত্না আপুর বিয়ে হয়ে গেছে আমেরিকা প্রবাসীর সাথে।কিন্তু আপায় তখনো দেশেই আসে।ভিসার অপেক্ষায়।আমিও কলেজে উঠলাম।তো একদিন আমি নেটে, রত্না আপু আমার রুমে আসলো।

জিজ্ঞেস করে কি করোছ?আমি বলি এই এটাসেটা দেখি।

রত্না আপু চোখ পাকায়া বলে,হুমম একলা বাসায় নেট পাইয়া এখন শয়তান হইছস না?সারাদিন নেটে পইরা থাকস।

রত্না আপুর চেহারাটা খুব মিষ্টি,গায়ের রং শ্যামলা কিন্তু পাতলা শরীরে চওড়া কোমড়ের কারনে উনি খুব ঢং করে হাটে আর অভ্যাসবশত কথায় কথায় গায়ে হাত দেয়।মানে ইনসেস্ট ফ্যান্টাসির জন্য পারফেক্ট।আমারও আগে থিকাই ফ্যান্টাসি আছে ওনারে নিয়া।হঠাৎ ওনার এমন চোখ পাকানি দেইখা কেন জানি আমার শরীর গরম হইয়া ধনটা দাড়ায়ে গেল।

আমি বলি কি আর দেখমু,সব আজব আজব জিনিস।

উনি বলে মানে?

আমি বলি আপনার তো বিয়ে হয়ে গেছে আপনার কাছে নরমাল কিন্তু আমার কাছে আজব এমন অনেক কিছু দেখি।

উনি একটু গলাটা চড়াইয়া বলে, শয়তান।ফাজিল হইছস?

আমি বলি ,আরে না এমনি এমনি বলি নাইতো।দেখেন মানুষ মানুষ কিছু করে তা নরমাল কিন্তু কুকুরের সাথে!!!

স্মৃতিমধুরWhere stories live. Discover now