এক্স গার্লফ্রেন্ড অর্থী

427 0 0
                                    

অর্থী পা দুটা যতটা পারা যায় ছড়ায়ে দিয়ে শক্ত করে আমাকে জড়িয়ে ধরল। ফর্সা সুন্দর মুখটা লাল হয়ে গেছে উত্তেজনায়। আমি ওর হালকা ফোলা ফোলা ঠোট দুইটা আমার মুখে নিয়ে কামড়াতে থাকি। আমার জীবনের সবথেকে সুন্দর মেয়েটাকে ভোগ করতে থাকি তাড়িয়ে তাড়িয়ে।

ফর্সা নরম শরীরটার উপর শুয়ে মাখনের মত নরম ফোলা গুদটা ছিড়ে ফেলতে থাকি আমার মাংসল ধোনটা দিয়ে। সুন্দরী মেয়েরা চোদাও খেতে পারে ভাল। হয়ত এভাবেই তাদের বানানো হয় কারন প্রচুর চোদা অপেক্ষা করে তাদের জীবনে।

অর্থীর মুখে মিষ্টি একটা ঘ্রান। আমি প্রাণ ভরে অর্থীর জিভটা চুষতে থাকি।

ও সানন্দে সুযোগ করে দেয় ভেজা জিভটা খাওয়ার। বুঝতে পারি এই ডানাকাটা পরীকে আর বেশিক্ষন চুদতে পারবনা। অর্থীর নরম দুইটা কাধ শক্ত করে চেপে ধরে ফুলস্পিডে ঠাপাতে থাকি। অর্থী যন্ত্রণা অথবা আরামে আহহহহহহ আহহহহ শব্দ করতে থাকে চোখ বন্ধ করে।

আমি পূর্ণ যুবতী প্রাক্তন প্রেমিকাকে পুরো উলংগ করে ভোগ করতে থাকি তার বিবাহিত স্বামীর বিছানায়।

অর্থী: আমি শুধু তোমার বউ। শুধু তোমার। আগে যেমন ছিলাম এখনও শুধু তোমার। আমার এই শরীরটা শুধু তোমার জন্য।

যেভাবে ইচ্ছা ভোগ কর আমায় সোনা। আমি শুধু তোমার সন্তানের মা হব। আমার আনপ্রোটেক্টেড পুসিটা চুদে মা বানায়ে দাও আমাকে.

অর্থী বরাবরই ভাল সেক্সটকার। ওর সাথে উত্তাল প্রেমের দিন গুলোর কথা মনে পড়ছে।

ওর সাথে ফোন সেক্স করে যে মজাটা পেতাম তা পরে অনেক মেয়েকে চুদেও পাইনি। ওর নরম তুলতুলে ফর্সা শরীরটার আলাদা একটা আবেদন আছে.

ওর বিয়েটা হয়েছে তিন বছর হতে চলল। স্বামী ব্যাংকের উচ্চপদস্থ অফিসার। বয়েসের পার্থক্য বিস্তর।

ফ্যামিলি অনেকটা জোর করে বিয়ে দিয়েছিল। যদিও এর আগেই আমাদের ব্রেক আপ হয়ে যায়। এতদিন পর গত মাসে অর্থীর সাথে দেখা হয় অনেকটা হঠাৎ করেই একটা বিয়েতে। এরপর ওর গরজেই আবার দেখা করি আমরা.

Has llegado al final de las partes publicadas.

⏰ Última actualización: Jul 02, 2023 ⏰

¡Añade esta historia a tu biblioteca para recibir notificaciones sobre nuevas partes!

স্মৃতিমধুরDonde viven las historias. Descúbrelo ahora