আমি তখন জাবিতে(জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়) পড়ি, ঘটনার শুরু যখন আমি প্রথম বর্ষে ক্লাস শুরু করি। বিশ্ববিদ্যালয় জীবনের প্রথম বর্ষ, মজা আর আড্ডায় কেটে যায়। তো কপাল এ ছিল প্রথম বর্ষে আমি ক্লাসের CR(Class Representative) নির্বাচিত হব, হয়ে গেলাম। এবং ক্লাসের অপর CR ছিল একটি মেয়ে শান্তা, যাকে নিয়ে আমার এই গল্প। তো প্রথম বর্ষ মজা আর আড্ডায় কাটল তা আগেই বলেছি। এর মধ্যে দেখা গেল যে শান্তা ৩ মাস ক্লাস করার পর থেকেই অনুপস্থিত, ত স্বাভাবিক ভাবেই CR হিসেবে দায়িত্ত্ববোধ নিয়ে তার খোঁজ নিতে গিয়ে বিপত্তি বাধালাম। কল করলাম আমি, কল ধরল শান্তার বাসার শিক্ষক, তিনি বললেন যে শান্তার বিয়ে হয়ে গেছে, সে স্বামীর সাথে হানিমুন এ গেছে। শুনে ত আমরা সবাই মজা পেলাম, যাক বিয়ে হয়েছে আমরা শান্তার কাছ থেকে ভালভাবে একটা বড় পার্টি আদায় করব।
এই সেই টুকিটাকি করে প্রথম বর্ষের শেষ দিকে এসে শান্তা হাজির। সদা ফটফট করা মেয়ে টি পুরো নিশ্চুপ। কারো সাথে ঠিক মত কথা বলে না। আর অন্যরা ও কেউ তার সাথে সেধে কথা বলে না। তো এই দেখে আমার একটু খারাপ লাগে, কিন্তু আগ বাড়িয়ে আমিও কোনো কথা বলতে যাই না। এমতাবস্থায় প্রথম বর্ষ ফাইনাল সামনে উপস্থিত, সবাই নোট যোগাড় এর জন্য ব্যাস্ত। এর মধ্যে একটা কোর্সের নোট শুধু আমার কাছেই আছে, তো সবাই আমার কাছ থেকে কপি করে নেয়া শুরু করে। শান্তা ও আসে আমার কাছে, ফায়দা নিয়ে আমি শান্তার মোবাইল নং টা নিয়ে নেই। শুরু হয় আমাদের মাঝে যোগাযোগ।
প্রথম বর্ষ ফাইনালে আমি পাস করে যাই, কিন্তু শান্তা ফেল করে, ইয়ার ড্রপ করে। আমার মনে ওর প্রতি সহানুভুতি জন্ম নেয়। এর মাঝে ওর সব কাহিনী আমার জানা হয়ে যায়। ওর প্রতি একটা অন্যরকম সহানুভুতি কাজ করত আমার সব সময়, বন্ধুদের সময় দেয়া বাদ দিয়ে ওর সাথে সময় দেয়া শুরু করি। এক সময় দেখি যে আমি ওর প্রেমে পরে গেছি। অনেক দোটানার মাঝে ওকে প্রস্তাব দেই, এবং সে রাজি ও হয়ে যায়। শান্তা রাজি হওয়ার ঠিক ২ দিন পরের কথা, আমরা ২জন ঘুরতে বের হই, এমনিতে আমরা ২জন আগে থেকেই অনেক ঘুরতে যেতাম। তো সেদিন আমরা আশুলিয়া চলে যাই, সেখানে নদীর পাড়ে বসে ২ জন গল্প শুরু করি, তখন শীতকাল, সন্ধ্যা ৫.৩০ এর দিকেই হয়ে যায়। আমাদের গল্প করতে করতে ৬টা বেজে যায়।
YOU ARE READING
স্মৃতিমধুর
Romanceজীবনে ঘটে যাওয়া ছোট ছোট কিছু যৌন অভিজ্ঞতা। ১৮+ সতর্কতা। ভালবাসা, প্রেম, সম্পর্কের রগরগে যৌন বর্ননা।